করোনাভাইরাস: জামালপুর ও গোপালগঞ্জে কিট-পিপিই বিতরণ

জামালপুরের স্বাস্থ্য বিভাগকে করোনাভাইরাস পরীক্ষার কিটসহ পিপিই ও মাস্ক দিয়েছে আওয়ামী লীগ।

জামালপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2020, 03:13 PM
Updated : 1 April 2020, 03:13 PM

এদিকে, গোপালগঞ্জে চিকিৎসকপ্রশাসনের কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীদের পিপিই দিয়েছেন স্থানীয় এক ব্যবসায়ী।
জামালপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী বুধবার স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের হাতে পিপিই, মাস্ক ও করোনাভাইরাস পরীক্ষার কিট তুরে দেন।

শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রকল্প পরিচালক মোশায়ের উল ইসলাম রতনসিভিল সার্জন আবু সাঈদ মো. মাহবুবুর রহমান ও ডেপুটি সিভিল সার্জন কে এম শফিকুজ্জামান এসব কিটপিপিই ও মাস্ক গ্রহণ করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী বলেনপ্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মানুষকে সচেতন করতে কাজ করছেন। দলের অনেক নেতা-কর্মীই ব্যক্তি উদ্যোগে পাড়া মহল্লায় প্রধান সড়কে জীবাণুনাশক ছিটানোর কাজ করছেন।
গোপালগঞ্জ প্রতিনিধি জানান, গোপালগঞ্জে চিকিৎসকপ্রশাসনের কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীদের মাঝে পিপিই বিতরণ করেছেন ব্যবসায়ী বাবুল আক্তার বাবলা।

স্থানীয় গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে বাবুল আক্তার বুধবার গোপালগঞ্জ জেনারেল হাসপতালের সহকারী পরিচালক অসিত কুমার মল্লিকের হাতে ২০টিগণমাধ্যমকর্মীদের হাতে ২০টিপ্রশাসনের পদস্থ কর্মকর্তাদের হাতে ১০টি ও স্বেচ্ছাসেবী সংগঠনের সংগঠকদের হাতে ১৫টি পিপিই তুলে দেন। 

এর আগে তিনি গোপালগঞ্জের গণমাধ্যম কর্মীদের মধ্যে তিনি মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন বলে সাংবাদিকদের জানিয়েছেন।

এছাড়া দরিদ্র ও দিন মজুরশ্রেণির মানুষকে খাদ্য সহায়তার করার জন্য জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে তিনি ২শ প্যাকেট খাদ্য সামগ্রীও জমা দিয়েছেন বলে জানান তিনি।