৯০ বছরের বৃদ্ধের খোঁজ চায় পরিবার

রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় সকালে ‘হাঁটতে বেরিয়ে’ ৯০ বছর বয়সী এক বৃদ্ধ নিখোঁজ হয়েছেন।

কেরানীগঞ্জ-দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Oct 2019, 04:55 AM
Updated : 30 Oct 2019, 04:55 AM

বুধবার সকালে ওই নিখোঁজের বড় ছেলে সিমসন রোজারিও জানান, সোমবার সকালে ‘নাস্তা খেয়ে প্রতিদিনের মত হাঁটতে বেরিয়ে’ আর ফেরেননি তার বাবা আন্তন রোজারিও (৯০) ।

নিখোঁজের সময় আন্তন রোজারিওর পরনে ছিল চেক লুঙ্গি ও সাদা-কালো-নীল ছাপার একটি হাফ শার্ট। পাবনার চাটমোহরের উথলি গ্রামের মৃত ফ্রান্চিস রোজারিওর ছেলে তিনি।

রাজধানীর ক্যান্টনমেন্ট থানার এসআই আব্দুল করিম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, নিখোঁজ ব্যক্তির বড় ছেলে সোমবার রাতে এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

“আমরা সব থানায় বেতারের মাধ্যমে তথ্য পৌঁছে দিয়েছি। এখনও তার কোনো সন্ধান না পাওয়ায় আজ ডিবির কাছে একটি কপি পাঠানোর কথা রয়েছে।“

নিখোঁজের বড় ছেলে সিমসন রোজারিও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, নিখোঁজ আন্তন ঢাকার ধানমণ্ডির শংকর এলাকায় তার ছোট ছেলে শমুয়েল রোজারিওর সঙ্গে ভাড়া বাসায় থাকতেন। কয়েকদিন আগে ক্যান্টনমেন্টের মানিকদি এলাকায় তার ভাড়া বাসায় বেড়াতে যান তিনি।

“আমার বাবা সোমবার সকালে নাস্তা খেয়ে চেক লুঙ্গি ও সাদা-কালো-নীল ছাপার একটি হাফ শার্ট পরে প্রতিদিনের মত হাঁটতে বের হন। 

বাসায় ফিরে না আসায় তারা এক সময় বিভিন্ন জায়গায় ও স্বজনদের কাছে খোঁজাখুঁজি  শুরু করেন। তার কোনো সন্ধান না পেয়ে সোমবার রাতে ক্যান্টনমেন্ট থানায় একটি সাধারণ ডায়েরি করেন বলে জানান তিনি।

“টাকা বা মোবাইল সঙ্গে নিয়ে তিনি বাড়ি থেকে বের হননি। ”

‘অসুস্থ নিখোঁজ আন্তন কানেও কম শোনেন’ বলে জানান তিনি।