রাস্তার পাশে পড়ে ছিল দুই বন্ধুর গলাকাটা লাশ

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় দুই বন্ধুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

দিনাজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 May 2019, 05:12 AM
Updated : 30 May 2019, 05:34 AM

বীরগঞ্জ থানার ওসি শাকিলা পারভিন জানান,উপজেলার দেবীপুর বালাপাড়া গ্রাম থেকে বৃহস্পতিবার সকালে তারা লাশ দুটি উদ্ধার করেন।

নিহতরা হলেন বীরগঞ্জের নিজপাড়া ইউনিয়নের দেবীপুর খোলাভিটা গ্রামের রাজেন্দ্র নাথ রায়ের ছেলে বিপ্লব চন্দ্র রায় (৩০) ও একই উপজেলার সুজালপুর ইউনিয়নের মদনপুর আমতলী গ্রামের আজহার আলীর ছেলে হানিফুর রহমান হানিফ (৩৩)।

ওসি শাকিলা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সকালে স্থানীয়রা দেবীপুর বালাপাড়া গ্রামে রফিকুল ইসলামের বাড়ির সামনে রাস্তার পাশে তাদের লাশ পড়ে থাকতে  দেখে থানায় খবরদেয়। পরে পুলিশ গিয়ে তা উদ্ধার করে।

এ পুলিশ কর্মকর্তা হত্যাকাণ্ডের কারণ তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেন নি। তবে তার ধারণা,“নিহতরা অপরাধী চক্রের সঙ্গে জড়িয়ে পড়েছিল, সেখানে কোনো দ্বন্দ্বের জেরে তাদের হত্যা করা হয়েছে।”

বিপ্লবের বাবা রাজেন্দ্র নাথ রায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বুধবার রাত ১২টায় বিপ্লব তার মায়ের সঙ্গে মোবাইল ফোনে শেষ কথা বলে।

“তখন সে তার মাকে জানায় তার বাড়ি ফিরতে দেরি হবে, তারা তিন বন্ধু এক সঙ্গে আছে। এ সময় হানিফের নাম বললেও অন্যজনের নাম বলেনি।”

অপরদিকে হানিফের বড় ভাই হালিমুজ্জামান বলেন,“হানিফ সম্প্রতি ‘খারাপ প্রকৃতির’ বন্ধুদের মেলামেশা শুরু করে। এজন্য তাকে সাবধানও করা হলেও সে কথা শোনেনি।”

লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।