কুমিল্লায় দুর্ঘটনায় দুই সহোদরসহ নিহত ৩

কুমিল্লার চান্দিনা উপজেলায় দুর্ঘটনায় বিদেশ থেকে আসা যাত্রী ও তার ভাইসহ তিন জন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও ছয় জন।

কুমিল্লা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Dec 2018, 01:24 PM
Updated : 19 Dec 2018, 01:24 PM

হাইওয়ে পুলিশের ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম জানান, বুধবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নূরীতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাদুয়ারা গ্রামের হাজী আয়েজ উল্লাহর ছেলে দুবাই প্রবাসী আব্দুল মান্নান (৪০), তার বড় ভাই আবুল কাশেম (৪২) এবং লক্ষীপুরের বাবুল মিয়ার ছেলে রাকিব হোসেন (২০)।

আহতরা হলেন আব্দুল মান্নানের স্ত্রী হাসিনা বেগম (৩৪), মেয়ে হাফসা, তাকিয়া ও তানহা, ভাতিজা সালাউদ্দিন (২৫) এবং নোয়াখালীর চাটখিল উপজেলার পরকোট গ্রামের হারুনুর রশিদের ছেলে গাড়ি চালক নূর হোসেন পারভেজ (২৮)।

মাইক্রোবাস চালক পারভেজ সাংবাদিকদের বলেন, ভোরে মনোহরগঞ্জ থেকে তাদের নিয়ে বিমানবন্দর যান তিনি। দুপুর ১টায় আব্দুল মান্নান দুবাই থেকে আসার পর তাদেরকে নিয়ে বাড়ি ফিরছিলেন।

“বিকাল ৪টার দিকে মহাসড়কের নূরীতলা এলাকায় পৌঁছার পর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়ানো একটি কভার্ডভ্যানের পিছনে ধাক্কা লাগে মাইক্রোবাসের। এতে ঘটনাস্থলেই তিন জন নিহত হন।”

পুলিশ ইন্সপেক্টর মনিরুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপরই নিহত তিন জনের মরদেহ ও দুর্ঘটনা কবলিত গাড়ি উদ্ধার করা হয়েছে। আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

“এদের মধ্যে দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

দুর্ঘটনার পর চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট, হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কাজ চালানো হয় বলে তিনি জানান।