কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রার হত্যা: ২ কর্মচারী আটক

কুষ্টিয়া সদর উপজেলা সাব-রেজিস্ট্রার নুর মোহম্মদ শাহকে হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার কার্যালয়ের দুই কর্মচারীকে আটক করেছে পুলিশ।

কুষ্টিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Oct 2018, 12:52 PM
Updated : 9 Oct 2018, 12:52 PM

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করতে নিহতের অফিসের দুই পিয়নকে আটক করা হয়েছে।

এরা হলেন নিহতের ফারুক ও রাব্বি।

সোমবার রাতে কুষ্টিয়া শহরের বাবুর আলী গেট এলাকায় নিজ বাসায় নুর মোহম্মদ শাহকে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে অজ্ঞাত পরিচয় হামলাকারীরা। নুর মোহাম্মদ কুড়িগ্রামের রাজারহাট উপজেলার পাড়ামওলা গ্রামের মজিবুর রহমান শাহর ছেলে।

সদর পুলিশ ফাঁড়ির এসআই সন্তু বিশ্বাস বলেন, রাত সাড়ে ১০টার দিকে বাড়ির মালিক পুলিশকে ফোন করে সংবাদটি জানান। তখন পুলিশ গিয়ে নুর মোহম্মদের ভাড়া বাসার রান্নাঘর থেকে তাকে হাত-পা বাঁধা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়।

“সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসক রাজিবুল হাসান বলেন, সোমবার রাত ১১টার দিকে হাসপাতালের জরুরি বিভাগে আসার আগেই নুর মোহম্মদ শাহ মারা যান। তার দুই হাতে ধারালো অস্ত্র দিয়ে কোপানো রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। রশি দিয়ে হাত-পা বাঁধা ও গলায় ফাঁসের চিহ্ন আছে।

পুলিশ জানায়, নুর মোহম্মদ শাহর লাশের ময়নাতদন্ত শেষে অফিসের সহকর্মীদের হাতে লাশ হস্তান্তর করেছে পুলিশ। পরে বেলা ২টার দিকে তার কার্যালয় জেলা রেজিস্ট্রি অফিস চত্বরে গোসল, কাফন ও জানাজা হয়।

মরদেহ গ্রহণের সময় উপস্থিত ছিলেন তার ছেলে সিফাত ইবনে নূর এবং ছোটভাই মহসিন আলী শাহ। এরপর তারা লাশবাহী অ্যাম্বুলেন্স নিয়ে গ্রামের বাড়ির উদ্দেশে রওনা হন।