রাজ্জাক ফের প্রাথমিকের শ্রেষ্ঠ এসএমসি সভাপতি

টানা দ্বিতীয়বারের মতো জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০১৮ প্রতিযোগিতায় টাঙ্গাইল জেলায় স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতিদের মধ্যে সেরা নির্বাচিত হয়েছেন এম এ রাজ্জাক।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Sept 2018, 05:38 PM
Updated : 20 Sept 2018, 05:51 PM

তিনি কালিহাতী উপজেলার বড় ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি।

বুধবার দিনব্যাপী টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার রাতে এই প্রতিযোগিতায় শ্রেষ্ঠদের নাম ঘোষণা করা হয় বলে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল আজিজ জানান।

প্রতিযোগিতায় মোট বারো ক্যাটাগরিতে বারোজনকে নির্বাচিত করা হয়। এদের মধ্যে এম এ রাজ্জাক জেলার ১ হাজার ৬২২ টি বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতিদের মধ্যে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হন।

আব্দুর রাজ্জাক অনলাইন সংবাদপত্র বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম এবং বেসরকারি টিভি চ্যানেল ৭১ টেলিভিশনের টাঙ্গাইল জেলা প্রতিনিধি।

তিনি ২০১৬ সালের অগাস্টে বড় ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণের পর থেকে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তিনি।

টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন বলেন, জেলার  সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর মধ্যে বর্তমানে বড় ইছাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় একটি গুরুত্বপূর্ণ বিদ্যালয়।  জেলায় প্রাথমিক শিক্ষা ব্যবস্থায় বিশেষ করে  শিক্ষকদের ডিজিটাল হাজিরা, ডিজিটাল প্রাক-প্রাথমিক শ্রেণিকক্ষ উদ্বোধনসহ কম্পিউটার ল্যাব ও মিড ডে মিল কার্যক্রমে বিশেষ ভূমিকা রাখার জন্য আব্দুর রাজ্জাককে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করেছেন যাচাইবাছাই কমিটি।

২০১৭ সালে এম এ রাজ্জাক উপজেলা ও জেলা উভয় পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছিলেন।