গাইবান্ধা থেকে ১২টি চোরাই মোটরসাইকেল উদ্ধার

গাইবান্ধার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ১২টি চোরাই মোটরসাকেইল উদ্ধার করা হয়েছে বলে বগুড়ার পুলিশ জানিয়েছে।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 May 2018, 11:40 AM
Updated : 28 May 2018, 11:53 AM

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা সোমবার সাংবাদিকদের বলেন, কিছুদিন আগে বগুড়ার শাজাহানপুর উপজেলার বনানী বাজার থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। অভিযোগ পেয়ে মোটরসাইকেলটির খোঁজে নেমে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন - গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাট এলাকার জালাল সরকারে ছেলে আব্দুল মান্নান (৪৫) ও একই জেলার সাঘাটা উপজেলার পূর্ব শিমুলতাইর এলাকার মিঠু মিয়ার ছেলে রাজু মিয়া (৩৫)।

পুলিশ সুপার বলেন, মান্নানকে গ্রেপ্তারের পর তার বাড়ি থেকে একটি লাল-কালো ডিসকভার ১২৫ সিসি ও একটি লাল ১২৫ সিসি বাবাজ প্লাটিনা মোটরসাইকেল উদ্ধার করা হয়।

“জিজ্ঞাসাবাদে মান্নান কিছু মোটরসাইকেলের তথ্য দেন। সে অনুযায়ী রাজু মিয়ার বাড়ি থেকে একটি নীল-কালো ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এরপর রাজুর দেওয়া তথ্যমোতাবেক সাঘাটার কচুয়া বাজার এলাকার শিহাব উদ্দিনের গ্যারেজে অভিযান চালিয়ে সাতটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে সাঘাটার বাংলা বাজার এলাকা থেকে একটি ও সাঘাটা বাজার এলাকা থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।”

শিহাব আন্তঃজেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সদস্য জানিয়ে তিনি বলেন, শিহাব পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা যায়নি। শিহাবসহ অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।