রেস্তোরাঁ ম্যানেজারকে গুলি: বাবা, ছেলে কারাগারে

রোববার রাতে চাষাঢ়ায় ‘সুলতান ভাই কাচ্চি’ নামের রেস্তোরাঁর সামনে গুলি ছোড়ার ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Feb 2023, 05:06 PM
Updated : 6 Feb 2023, 05:06 PM

নারায়ণগঞ্জের চাষাঢ়ায় এক রেস্তোরাঁর ম্যানেজারকে গুলিতে হত্যাচেষ্টার মামলায় এক ব্যক্তি ও তার ছেলেকে কারাগারে পাঠিয়েছে আদালত।

জ্যেষ্ঠ বিচারকি হাকিম নুসরাত সাহা সোমবার এ আদেশ দেন বলে আদালত পুলিশ জানিয়েছে।

আটক দুজন হলেন আজহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার মোহন।

নারায়ণগঞ্জ জেলা আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, দুই আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত রিমান্ড শুনানির জন্য মঙ্গলবার তারিখ ধার্য করে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Also Read: নারায়ণগঞ্জে রেস্তোরাঁর মহাব্যবস্থাপকের দুই পায়ে ‘ভবন মালিকের গুলি’

রোববার রাত সাড়ে ৯টার দিকে শহরের চাষাঢ়ায় ‘সুলতান ভাই কাচ্চি’ নামে রেস্তোরাঁর সামনে গুলি ছোড়ার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী, রেস্তোঁরার কর্মকর্তা-কর্মচারীদের বক্তব্য ও মামলার নথি থেকে জানা যায়, রেস্তোরাঁর সামনে সড়কের ফুটপাতের উপর তর্কাতর্কির এক পর্যায়ে গুলি চালান আজহার তালুকদার। গুলিতে রেস্তোরাঁর জেনারেল ম্যানেজার ইয়াসির রহমান কাজল আহত হন।

ইয়াসির রহমান কাজল এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এই ঘটনায় সোমবার সকালে রেস্তোরাঁ মালিক শুক্কুর আলী বাদী হয়ে তার প্রতিষ্ঠানের কর্মকর্তাকে হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা করেন বলে জানান সদর মডেল থানার ওসি আনিচুর রহমান মোল্লা।

ওই মামলায় পুলিশ আজহার তালুকদার ও তার ছেলেকে গ্রেপ্তার দেখায়। রোববার রাতেই দুজনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

ওসি আনিচুর রহমান বলেন, শহরের চাষাঢ়ায় আঙ্গুরা প্লাজা নামে একটি বহুতল ভবনে রেস্তোরাঁটি অবস্থিত। ভবনটির মালিক গ্রেপ্তার আজহার তালুকদার ও তার ভাইয়েরা। বিদ্যুৎ ও পানির বিল নিয়ে দ্বন্দ্ব ছিল রেস্তোরাঁ মালিক ও ভবন মালিক আজহার তালুকদারের মধ্যে। এ নিয়ে সোমবার রাতের ঘটনা ঘটেছে।

আজহার তালুকদারের নামে একটি পিস্তল ও একটি বন্দুকের লাইসেন্স রয়েছে; তদন্তের স্বার্থে দুটি আগ্নেয়াস্ত্রই পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে বলে তিনি জানান।