রিসোর্টের পানিতে ভাই-বোনের মৃত্যু: মা রিমান্ডে, ‘প্রেমিক’ পলাতক

বাবার দাবি শিশুদের মা পরকীয়া প্রেমিকের সঙ্গে মিলে পরিকল্পিতভাবে দুই সন্তানকে হত্যা করেছেন।

কেরাণীগঞ্জ-দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 March 2023, 04:28 AM
Updated : 14 March 2023, 04:28 AM

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় একটি রিসোর্টের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যুতে তাদের মাকে গ্রেপ্তারের পর হেফাজতে এনেছে পুলিশ। 

শিশুদের বাবার করা মামলায় সোমবার তাকে তিন দিনের হেফাজতে (রিমান্ডে) আনা হয়েছে বলে জানিয়েছেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহ্জামান। 

এ মামলার অপর আসামি মায়ের ‘প্রেমিক’ পলাতক আছেন বলে জানিয়েছে পুলিশ। 

গ্রেপ্তার জিন্নাত বেগম কেরানীগঞ্জ মডেল থানার কালিন্দী ইউনিয়নের গদাবাগ বালুর মাঠ এলাকার নবীন মিয়ার বাড়ির ভাড়াটিয়া মোখলেছুর রহমান মিন্টুর স্ত্রী। 

মিন্টু পেশায় একজন রাজমিস্ত্রি। তার গ্রামের বাড়ি লক্ষীপুর সদর থানার নকতনপুর। 

ওসি শাহ্জামান জানান, শনিবার দক্ষিণ কেরানীগঞ্জের বাস্তা ইউনিয়নের রাজাবাড়ী গার্ডেন পার্ক নামের একটি রিসোর্টের পানিতে ডুবে ওই দম্পতির ছেলে-মেয়ে তানজিদ হোসেন ফাহিম (৩) ও আদিজা আক্তারের (৫) মৃত্যু হয়। 

সংবাদ পেয়ে সন্ধ্যায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠায়। 

“এ ঘটনায় রোববার রাতে নিহত ওই দুই শিশুর বাবা ঘটনাটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় তার স্ত্রী জিন্নাত বেগম ও স্ত্রী প্রেমিক জুলহাসকে আসামি করা হয়েছে।” 

মামলার বাদী মোখলেছুর রহমান মিন্টু বলেন, “শনিবার আমার স্ত্রী ডাক্তার দেখানোর কথা বলে বাসা থেকে বের হয়ে ডাক্তারের কাছে না গিয়ে তার প্রেমিক জুলহাসের সঙ্গে ওই পার্কে ঘুরতে যায়। 

“সেখানে গিয়ে তারা পরিকল্পিতভাবে আমার দুই শিশু সন্তানকে পার্কের পানিতে ফেলে মেরে ফেলেছে। এটি কোনো দুর্ঘটনা নয়। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আমি এ হত্যাকাণ্ডের বিচার চাই। ” 

ওসি বলেন, সোমবার জিন্নাত বেগমকে গ্রেপ্তার করে সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। 

এ ঘটনায় তদন্ত চলছে ও গ্রেপ্তার জিন্নাতকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

এ ছাড়া এ মামলায় অপর আসামি পলাতক জুলহাসকে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।