গোপালগঞ্জে ‘ধর্ষণে’ স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা, রাজমিস্ত্রী গ্রেপ্তার

স্কুলছাত্রীর মা বলেন, স্বাস্থ্য পরীক্ষায় মেয়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা যায়।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 June 2023, 02:40 PM
Updated : 1 June 2023, 02:40 PM

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ‘ধর্ষণে’ এক স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ার মামলায় পেশায় রাজমিন্ত্রী এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (ওসি) এসএম কামরুজ্জামান জানান, গত বুধবার রাতে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা করার পর রাতেই আসামিকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার কেরামত ফরাজী (৪৫) টুঙ্গিপাড়া উপজেলার বাঁশুরিয়া গ্রামের বাসিন্দা।

মামলার নথি থেকে জানা যায়, প্রায় ১০ মাস আগে ১৪ বছর বয়সী ওই স্কুলছাত্রীর মায়ের নামে একটি সরকারি টয়লেট বরাদ্দ হয়। প্রতিবেশী কেরামত রাজমিস্ত্রী হিসেবে ওই টয়লেট স্থাপন করে দেন। সেই সুবাদে মেয়েটির পরিবারের সঙ্গে কেরামতের সুসম্পর্ক তৈরি হয়। পরে বিদ্যালয়ে যাতায়াত করার পথে মাঝে-মধ্যে কেরামত ওই ছাত্রীকে চকলেট- আইসক্রিম কিনে দিতেন। এক পর্যায়ে মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেন কেরামত।

মামলার অভিযোগে আরও বলা হয়, ছাত্রীটি প্রস্তাবে রাজি না হলে তামাশা করেছেন বলে জানান কেরামত মিস্ত্রী।

পরে গত বছরের ২ ডিসেম্বর গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরের বাইরে গেলে কেরামত জোর করে মেয়েটিকে ধর্ষণ করেন। ধর্ষণের বিষয়টি কাউকে বললে বাড়িঘর জ্বালিয়ে দেওয়া ও স্কুলছাত্রীর মাকে খুন করে ফেলবে বলেও হুমকি দেন কেরামত।

ওই স্কুলছাত্রীর মা বলেন, গত ২২ মে মেয়ে বমি করে অসুস্থ হয়ে পড়লে সন্দেহ হয়। তখন স্বাস্থ্য পরীক্ষা করালে মেয়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা বলে জানা যায়। পরে তিনি থানায় মামলা করেন।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, রাতে গ্রেপ্তারের পর বৃহস্পতিবার আসামি কেরামতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।