বরিশালে বাসচাপায় পুলিশের এসআই ও দুদক কর্মকর্তা নিহত

বসুন্ধরা হাউজিং এলাকায় বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হন; হাসপাতালে নেওয়ার পর তারা মারা যান।

বরিশাল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 April 2023, 02:16 PM
Updated : 22 April 2023, 02:16 PM

বরিশাল নগরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী ঢাকা মহানগর পুলিশের এক এসআই ও তার আত্মীয় এক দুদক কর্মকর্তা নিহত হয়েছেন।

শনিবার বিকালে বরিশাল-ঝালকাঠি সড়কের রুপাতলী বসুন্ধরা হাউজিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে কোতোয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ার হোসেন জানিয়েছেন।

নিহতরা হলেন ঢাকা মহানগর পুলিশের বিশেষ শাখার এসআই ফায়েজ (৩৩) এবং হবিগঞ্জের দুদক কর্মকর্তা মো. এমদাদুল হক (৩৫)।  

ফয়েজ ঝালকাঠির নলছিটি উপজেলার রায়াপুরা গ্রামের আব্দুল মালেকের ছেলে এবং এমদাদুল ঝালকাঠির নলছিটি উপজেলার গৌরিপাশা গ্রামের আব্দুল লতিফ মল্লিকের ছেলে।

এরা দুজন মামাতো-ফুফাতো ভাই বলে পুলিশ জানিয়েছে।

ওসি আনোয়ার হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, এসআই ফায়েজ ঈদের ছুটিতে কয়েকদিন আগে বাড়ি এসেছিলেন। বিকালে বরিশাল নগরীর শ্বশুরবাড়ি থেকে মোটরসাইকেলে দুদক কর্মকর্তা এমদাদুলসহ বাড়ি ফিরছিলেন।

“পথে রুপাতলী বাস টার্মিনালগামী হিমেল পরিবহনের বাসের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। বাসের নিচে চাপা পড়ে তারা গুরুতর আহত হন।”

ওসি আরও জানান, তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে এসআই ফয়েজকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত এমদাদুলকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্য এসআই উজ্জ্বল জানিয়েছেন, শনিবার রাত ৮টার দিকে এমদাদুল হক মারা গেছেন।

প্রত্যক্ষদর্শী জসিম জিয়া বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, মোটরসাইকেলটিকে রক্ষা করতে গিয়ে বাসটি রাস্তার পাশে খাদে নামিয়ে দেন চালক। তারপরও মোটরসাইকেলটি বাসের নিচে চাপা পড়েছে। এরপর বাসটি রাস্তার পাশে একটি গাছে আটকে থাকে।

“বাসটি গাছের সঙ্গে আটকে না থাকলে যাত্রীসহ পাশের পুকুরে পড়ে যেত।”

ঘটনাস্থল থেকে বরিশাল কোতোয়ালি মডেল থানার এসআই আরাফাত হাসান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, দুর্ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়েছেন। বাসটি আটক করা হয়েছে।