চাঁদপুরে ব্যাংকের ছাদে নৈশ প্রহরীর হাত-পা বাঁধা লাশ

পুলিশের ধারণা, পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

চাঁদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Feb 2024, 11:11 AM
Updated : 25 Feb 2024, 11:11 AM

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় একটি ব্যাংকের ছাদ থেকে হাত-পা বাঁধা অবস্থায় একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।   

রোববার দুপুরে উপজেলার গজরা বাজারে কৃষি ব্যাংক ভবনের ছাদে মরদেহটি পাওয়া যায় বলে মতলব উত্তর থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান।

নিহত শাহাদাত হোসেন সাজ্জাদ (২০) ওই উপজেলার গজরা ইউনিয়নের গজরা গ্রামের ছামাদ প্রধানিয়ার ছেলে। তিনি দুই মাস আগে গজরা বাজারে কৃষি ব্যাংক শাখায় নৈশ প্রহরী হিসেবে কাজ শুরু করেন।

ওসি মোহাম্মদ শহীদ বলেন, সকালে বাড়ি না ফেরায় শাহাদাতকে খুঁজতে থাকে তার পরিবারের লোকজন। পরে ব্যাংকের ছাদের পিলারের সঙ্গে হাত-পা বাঁধা অবস্থায় তার লাশ পাওয়া যায়। 

তিনি বলেন, পরে ব্যাংক কর্তৃপক্ষ খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

তদন্ত কাজ চলছে; এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে প্রাথমিক ধারণা এই পুলিশ কর্মকর্তার।   

নিহতের মা শিরিন বেগম বলেন, “দুই মাস হলো ব্যাংকে চাকরি করছে আমার ছেলে। মাত্র এক মাসের বেতন পেয়েছে। প্রতিদিন বিকালে বাড়ি থেকে ব্যাংকে যায়, আর সকালে বাসায় ফিরে আসে। 

“সকাল ৮টায় বাড়িতে না আসায় আমি নিজে ব্যাংকে যায়। এসে দেখি ব্যাংকের সব দরজার তালা বন্ধ। পরে চলে যাই। মনে করেছি কোনো দোকানে নাস্তা খেতে গেছে শাহাদাত। আমার ছেলের কোনো শত্রু নেই। ছেলে হত্যার বিচার চাই।” 

ওই কৃষি ব্যাংকের ভারপ্রাপ্ত কর্মকর্তা শিমুল এই হত্যাকাণ্ডের বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি ছাড়া সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি।