সা‌জেদা চৌধুরী অসুস্থ, নগরকান্দা আওয়ামী লীগের সম্মেলন স্থগিত

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ফরিদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Sept 2022, 02:18 PM
Updated : 9 Sept 2022, 02:18 PM

সংসদ উপ‌নেতা সৈয়দা সা‌জেদা চৌধুরী অসুস্থ থাকায় ফরিদপুরের নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন স্থগিত করা হয়েছে।

দলের নগরকান্দা উপজেলা সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া জানান, বৃহস্পতিবার রাতে জেলা আওয়ামী লীগ সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক স্বাক্ষরিত এক চিঠিতে সম্মেলন স্থগিতের বিষয়টি জানানো হয়।

আগামী সোমবার [১২ সেপ্টেম্বর] এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

বেলায়েত হোসেন মিয়া বলেন, “হঠাৎ আপা অসুস্থ হওয়ায় জেলা কমিটি এই সিদ্ধান্ত নিয়েছে। সম্মেলনের নতুন তারিখ পরে জানানো হবে।”

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ফরিদপুর-২ (নগরকান্দা ও সালথা) আসনের সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে থাকায় তার পক্ষে নিয়মিত রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করা সম্ভব হচ্ছে না বলে দলের নেতারা জানিয়েছেন।

সর্বশেষ ২০১৩ সালে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। ওই সম্মেলনে সৈয়দা সাজেদা চৌধুরীর বড় ছেলে আয়মন আকবর চৌধুরী সভাপতি ও বেলায়েত হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সা‌জেদা চৌধুরীর সুস্থতায় নগরকান্দা ও সালথায় দোয়া

সা‌জেদা চৌধুরীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা ক‌রে তার নির্বাচনী এলাকা নগরকান্দা ও সালথায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।

সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন বলেন, “আমাদের প্রিয় নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরী বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন। পারিবারিকভাবে সিদ্ধান্ত নিয়েই তার উন্নত চিকিৎসার জন্য ঢাকার সিএমএইচ-এ ভর্তি করা হয়েছে। তার পরিবার সকলের কাছে তার জন্য দোয়া প্রার্থনা করেছেন।”

তার নির্বাচনী এলাকা নগরকান্দা ও সালথায় বিভিন্ন মসজিদে দোয়া করা হয়েছে জানিয়ে তিনি বলেন, “আমরা আশা করছি তিনি দ্রুত আমাদের মাঝে সুস্থ হয়ে ফিরে আসবেন।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক