ফেনীতে লরি চাপায় অটোরিকশার যাত্রী নিহত

ব্যবসায়িক কাজ শেষে ফেনী থেকে সিএনজিচালিত অটোরিকশায় চৌদ্দগ্রামের বাসায় ফিরছিলেন সাইফুল।

ফেনী প্রতিনিধি
Published : 16 March 2024, 07:32 AM
Updated : 16 March 2024, 07:32 AM

ফেনী সদর উপজেলায় অটোরিকশাকে লরি চাপা দিলে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশার চালক।

শুক্রবার রাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিসিক এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন মহিপাল হাইওয়ে থানা পুলিশের এসআই বিল্লাল হোসেন।

নিহত সাইফুল ইসলাম (৩৫) চাঁদপুর জেলার মতলব উপজেলার কালী আইশ গ্রামের মোখলেসুর রহমানের ছেলে। তিনি পরিবারের সঙ্গে কুমিল্লা জেলার চৌদ্দগ্রামে থাকতেন।

আহত হয়েছেন অটোরিকশার চালক মো. রাসেল (২৫)।

নিহতের বড় ভাই মাসুদ জানান, ব্যবসায়িক কাজ শেষে ফেনী থেকে সিএনজিচালিত অটোরিকশায় চৌদ্দগ্রামের বাসায় ফিরছিলেন সাইফুল। পথে বিসিক এলাকায় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির কন্টেইনারবাহী লরির সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সাইফুল মারা যান।

নিহতের স্ত্রী ইয়াসমিন আক্তার বলেন, দোকানের মালামাল কেনার জন্য বেরিয়ে সাইফুল তাকে ছেড়ে এভাবে চলে যাবে তা তিনি মানতে পারছেন না।

ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রুহুল মোহসেন সুজন জানান, সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও একজন আহতকে হাসপাতালে আনা হয়েছিল। গুরুতর আহত রাসেলকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এসআই বিল্লাল বলেন, ঘটনাস্থল থেকে অটোরিকশা ও লরি গাড়িটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের মরদেহ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা চলমান রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।