ইয়াবাসহ কারারক্ষী আটকের পর সাময়িক বরখাস্ত

প্রথমে ১০০টি ইয়াবাসহ ধরা পড়েন যশোর কেন্দ্রীয় কারাগারের রক্ষী আশরাফুল মুরাদ রুবেল। তার দেওয়া তথ্যে ধরা হয় তোরাব আলী নামে আরেকজনকে, পাওয়া যায় দেড়শটি ইয়াবা।

যশোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Feb 2024, 07:44 PM
Updated : 9 Feb 2024, 07:44 PM

যশোরে ইয়াবাসহ ধরা পড়া এক কারারক্ষীর কাছ থেকে তথ্য পেয়ে আরো একজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। তার কাছ থেকেও উদ্ধার করা হয়েছে নিষিদ্ধ ঘোষিত মাদকদ্রব্য।

এই ঘটনায় সেই কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

প্রথমে ১০০টি ইয়াবাসহ ধরা পড়েন যশোর কেন্দ্রীয় কারাগারের কর্মী আশরাফুল মুরাদ রুবেল। পরে তার দেওয়া তথ্যে ধরা হয় তোরাব আলী নামে আরেকজনকে, যার কাছ থেকে পাওয়া যায় দেড়শটি ইয়াবা।

এ ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে।

গোয়েন্দা পুলিশ জানায়, তাদের কাছে খবর আসে বৃহস্পতিবার রাতে শহরের চার খাম্বার মোড়ে একজন মাদক ব্যবসায়ী অবস্থান করছেন। সেখানে অভিযান চালিয়ে মুরাদকে আটক করা হয়। তার জ্যাকেটের পকেটি ছিল ইয়াবা।

জিজ্ঞাসাবাদে মুরাদ জানান তোরাব আলী নামে একজনের কাছ থেকে তিনি ইয়াবাগুলো সংগ্রহ করেছেন বিক্রি করার জন্য। পরে গোয়েন্দা কর্মীরা মুরাদকে সঙ্গে নিয়ে নাজির শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে তোরাবকে আটক করেন।

যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার শরিফুল আলম বলেন, “বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। আশরাফুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। অভিযোগ প্রমাণ হলে তাকে চাকরিচ্যুত করা হবে।”