দিনাজপুরে শোবার ঘরে স্বামীর ঝুলন্ত লাশ, রান্নাঘরে স্ত্রীর

স্বামী-স্ত্রী ওই বাসার তত্ত্বাবধায়ক হিসেবে ছিলেন।

দিনাজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Jan 2023, 09:57 AM
Updated : 6 Jan 2023, 09:57 AM

দিনাজপুর শহরের একটি বাসা থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শহরের লিলি মোড়ের লুৎফুন্নেছা টাওয়ার অ্যান্ড শপিং কমপ্লেক্সের পাশের একটি বাসা থেকে তাদের লাশ উদ্ধার করা হয় বলে দিনাজপুর কোতোয়ালী থানার ওসি তানভীরুল করিম জানান।

নিহতরা হলেন- ৬৫ বছরের মজিবর রহমান এবং তার স্ত্রী ৪৫ বছরের সুরাইয়া বেগম। মজিবর শহরের পশ্চিম বালুয়াডাঙ্গার রহিম উদ্দিন আহমেদের ছেলে। মজিবরের ছেলেরা সেখানেই থাকেন। 

বাড়িটির মালিক একজন আইনজীবী। তিনি ঢাকায় থাকেন। স্বামী-স্ত্রী ওই বাসার তত্ত্বাবধায়ক হিসেবে ছিলেন।

কোতোয়ালী থানার এসআই ঈমান আলি বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে। এর মধ্যে মজিবরের মরদেহ শোবার ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে আর রান্নাঘরে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিল সুরাইয়ার মরদেহ।

“ধারণা করা হচ্ছে, সুরাইয়ার মাথায় আঘাত করা হয়েছে।”

মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোমিনুল করিম বলেন, “রাতেই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। পুলিশ খবর পেয়ে রাতেই সেখানে যায়। তবে রাতে আর মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধার করা হয়েছে আজ সকালে।”

কারা কী কারণে কখন এই হত্যাকাণ্ড ঘটিয়েছে এ ব্যাপারে তদন্তে নেমেছে পুলিশ। ময়নাতদন্তের প্রতিবেদন পেয়ে তাদের মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। 

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, বাড়ির মালিক রাতে মোবাইল ফোনে চেষ্টা করেও কেয়ারটেকারের সঙ্গে যোগাযোগ করতে পারেননি। পরে তিনি তার এক পরিচিতজনকে বাসায় পাঠান। তিনি বাসায় এসে দুজনের মরদেহ দেখতে পান এবং পরে পুলিশকে জানান।