নতুন কমিটি পেলো প্যারিস-বাংলা প্রেস ক্লাব

২১ সদস্যের এ কমিটিতে শাহ সুহেল আহমদ সভাপতি ও রাসেল আহমেদ সাধারণ সম্পাদক হয়েছেন।

প্রবাস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2022, 09:04 AM
Updated : 23 Nov 2022, 09:04 AM

নিজেদের নতুন কার্যকরী কমিটি গঠন করেছে ফ্রান্সে বসবাসরত বাংলাদেশি সাংবাদিকদের অন্যতম সংগঠন ‘প্যারিস-বাংলা প্রেস ক্লাব ফ্রান্স’।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২১ সদস্যের এ কমিটিতে শাহ সুহেল আহমদ সভাপতি ও রাসেল আহমেদ সাধারণ সম্পাদক হয়েছেন।

স্থানীয় সময় সোমবার সন্ধ্যায় প্যারিসের একটি রেস্টুরেন্টে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় ২০২৩-২৪ সেশনের এ কমিটির ঘোষণা আসে।

সংগঠনের আহ্বায়ক আবুল কালাম মামুনের সভাপতিত্বে ও সদস্য সচিব রাসেল আহমেদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি এনায়েত হোসেন সোহেল।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ মুনির হোসেন, সহ সভাপতি ইকবাল মোহাম্মদ জাফর, সহ সভাপতি জামিল আহমেদ সাহেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম, কোষাধ্যক্ষ মোহাম্মদ মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক মো. আফরোজ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শিব্বির, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক দেলোয়ার হোসাইন, প্রচার সম্পাদক তানভীর তালুকদার, দপ্তর সম্পাদক সাদিক তাজিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ আব্দুল মুহিব, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাহেদ আহমদ এবং আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইয়াকুব আলী প্রধান।

নির্বাহী সদস্যরা হলেন এনায়েত হোসেন সোহেল, আবুল কালাম মামুন, মোহাম্মদ তাইজুল ইসলাম, শাবুল আহমেদ, মোহাম্মদ আলী চৌধুরী ও মো. মনির হোসেন মোল্লা।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক