জেনিভায় সুইজারল্যান্ড আওয়ামী লীগের আনন্দ উৎসব

দলের প্রতিষ্ঠাবার্ষিকীর পাশাপাশি পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করতে আলোচনা সভা আয়োজন করেছে সুইজারল্যান্ড আওয়ামী লীগ। 

সুইজারল্যান্ড প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 June 2022, 05:15 PM
Updated : 27 June 2022, 05:15 PM

স্থানীয় সময় শনিবার সুইজারল্যান্ডের জেনিভার অভিজাত এক রেস্তোরাঁয় ওই আলোচনা সভা এবং কেক কেটে আনন্দ উৎসব উদযাপনের আয়োজন করে সংগঠনটি।

সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খানের সঞ্চালনায় এবং সংগঠনের সভাপতি জমাদার নজরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন- দলের সাবেক উপদেষ্টা মোহাম্মদ মোজাম্মেল জুয়েল, পলাশ বড়ুয়া, খলিলুর রহমান, সহ-সভাপতি হারুন রশিদ, মশিউর রহমান সুমন, যুগ্ম সম্পাদক মাসুম খান দুলাল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আকবর আলী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সসীম জি. সি, পরিবেশ বিষয়ক সম্পাদক সুমন চাকমা, আইয়ান জুনায়েদ এবং মো. স্বপন।

এসময় বক্তারা দেশের দক্ষিণাঞ্চলের ২১ জেলার মানুষের দীর্ঘদিনের লালিত স্বপ্ন পদ্মা সেতুর বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশিয় ও আন্তর্জাতিক মহলের বিরুদ্ধে দৃঢ়তার সঙ্গে লড়াইয়ের কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন। 

গৌরবময় ও আত্মমর্যাদাপূর্ণ এই পদ্মা সেতুর বাস্তবায়ন দেশকে অনেকদূর এগিয়ে নিয়ে যাবে উল্লেখ করে বক্তারা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগের সফলতা কামনা করে দোয়া ও মিষ্টি বিতরণ এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করা হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক