যুক্তরাষ্ট্রে এবিপিসি নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

যুক্তরাষ্ট্রে প্রবাসী সাংবাদিকদের সংগঠন ‘আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাব’ (এবিপিসি)-এর নতুন কমিটির কাছে বিদায়ী কমিটি দায়িত্ব হস্তান্তর করেছে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Jan 2022, 06:49 AM
Updated : 19 Jan 2022, 06:50 AM

মঙ্গলবার বিকেলে বিদায়ী কমিটির কাছ থেকে তারা ‘রেজ্যুলেশন বইসহ যাবতীয় হিসাব বুঝে নেন’ বলে এক সংবাদ বিজ্ঞতিতে জানায় সংগঠনটি।

ক্লাবের নথিপত্র হস্তান্তর করেন বিদায়ী সভাপতি মুক্তিযোদ্ধা লাবলু আনসার ও সাংগঠনিক সম্পাদক কানু দত্ত। তারা দুজনই নতুন কমিটির নির্বাহী সদস্য। নতুন কমিটির পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম ও কোষাধ্যক্ষ জামান তপন।

নতুন কমিটির কাছে বিদায়ী কমিটির দায়িত্ব হস্তান্তর

উপস্থিত ছিলেন সহ সভাপতি তপন চৌধুরী, যুগ্ম সম্পাদক শাহ ফারুক, সাংগঠনিক সম্পাদক আজিমউদ্দিন অভি, প্রচার সম্পাদক শহীদউল্লাহ কাইছার, সদস্য পপি চৌধুরী, আলিম খান আকাশ ও মোস্তফা অনিক রাজ। ভার্চুয়ালি যোগ দেন সহ সভাপতি সুব্রত চৌধুরী, নির্বাহী সদস্য রাজুব ভৌমিক, প্রতাপ চন্দ্র শীল ও সাধারণ সদস্য মোস্তফা কামাল।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন কার্যকরী কমিটির সদস্য হিসেবে আলিম খান আকাশ ও প্রতাপচন্দ্র শীলকে অন্তর্ভুক্ত করা হয়েছে। ফলে কার্যকরী কমিটির সদস্য-কর্মকর্তার সংখ্যা দাঁড়ালো ১৩।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!