ছাত্রদলের বিরুদ্ধে মামলার প্রতিবাদ যুক্তরাষ্ট্রে

ছাত্রদলের সমাবেশকে কেন্দ্র করে জাতীয় প্রেস ক্লাবের সামনে পুলিশের সঙ্গে সংঘর্ষের পর ৪৭ জনের বিরুদ্ধে মামলার প্রতিবাদ জানিয়ে যুক্তরাষ্ট্রে সমাবেশ করেছে বিএনপির কিছু সমর্থক।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 March 2021, 08:11 AM
Updated : 2 March 2021, 08:11 AM

সোমবার সন্ধ্যায় নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে একটি পার্টি হলে এতে অংশ নেয় স্থানীয় বিএনপি, মুক্তিযোদ্ধা দল, জাসাস, যুবদল, ছাত্রদল ও কৃষক দলের নেতা-কর্মীরা।

এতে সভাপতিত্ব করেন নিউ ইয়র্ক স্টেট বিএনপির সভাপতি মাহফুজুল মাওলা নান্নু এবং সঞ্চালনা করেন যুবদলের কেন্দ্রীয় নেতা এম এ বাতিন।

প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা দল যুক্তরাষ্ট্র শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা বাবরউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সুরুজ্জামান।

সূচনা বক্তব্য দেন যুবনেতা এম এ বাতিন। আরও বক্তব্য দেন জাসাস কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক ও যুক্তরাষ্ট্র শাখার সভাপতি আবু তাহের, যুক্তরাষ্ট্র জাসাসের সাধারণ সম্পাদক কাওসার আহমেদ, যুক্তরাষ্ট্র ছাত্রদলের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জনি ও জাসাস নেতা সোহরাব হোসেন।

সমাবেশে কর্মসূচির মধ্যে আরও ছিল- বিএনপির কেন্দ্রীয় নেতাদের ‘নির্লিপ্ততার’ প্রতিবাদ, স্বাধীনতার সুবর্ণজয়ন্তি উৎসব আয়োজন ও যুক্তরাষ্ট্র বিএনপির কমিটি দাবি।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!