ওয়াশিংটনে ঢাবি অ্যালামনাই ফোরামের নতুন পরিষদ

শতরূপা বড়ুয়াকে সভাপতি ও ইসরাত সুলতানা মিতাকে সাধারণ সম্পাদক করে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডি.সিতে নিজেদের নতুন পরিষদ ঘোষণা করেছে ‘ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই ফোরাম’।

প্রবাস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Jan 2021, 06:50 AM
Updated : 3 Jan 2021, 06:50 AM

শতরূপা বড়ুয়া ‘ভয়েস অব আমেরিকায়’ কর্মরত সাংবাদিক ও ইসরাত সুলতানা মিতা একজন অণুজীববিজ্ঞানী। নবনির্বাচিত পরিচালনা পরিষদকে নিয়ে তারা নতুন বছরের প্রথম দিন থেকে কাজ শুরু করেছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় সংগঠনটি।

২০২১ - ২২ দুই বছর মেয়াদি পাঁচ সদস্যের এ বোর্ডের অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি মন্টগমারি কলেজের সংযুক্ত অধ্যাপক আব্দুল কাইউম খান, যুগ্ম সম্পাদক ব্যাংকার ইরাজ তালুকদার ও ট্রেজারার ‘ন্যাশনাল ইন্সটিটিউটস অব হেলথ’ এর স্টাফ সায়েন্টিস্ট নাজমুল হক রনি।

শতরূপা বড়ুয়া জানান, আগামী দুবছর সংগঠন হিসেবে ফোরামের জন্য গুরুত্বপূর্ণ। বিশেষ করে ২০২১ সাল, কেননা বছরটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ পূর্তি ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বছর।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!