সিডনিতে বুয়েট অ্যালামনাইয়ের বার্ষিক সভা

সিডনিতে অনুষ্ঠিত হয়ে গেলো ‘বুয়েট অ্যালামনাই অ্যাসোসিয়েশন’ অস্ট্রেলিয়ার বার্ষিক সাধারণ সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

মো. ইয়াকুব আলী, সিডনি থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Dec 2020, 06:11 AM
Updated : 15 Dec 2020, 06:11 AM

শনিবার সিডনিতে অনুষ্ঠিত এবারের পুরো আয়োজন জুড়ে ছিলো বিজয় দিবসের ভাবনা। অতিথিদের স্বাগত জানিয়ে অনুষ্ঠান শুরু করেন উপস্থাপক শাকিল চৌধুরী।

বুয়েট পরিবার গত বছর যাদেরকে হারিয়েছে তাদের স্মরণ করে এক মিনিট নীরবতা পালনের পর শুরু হয় অনুষ্ঠানের মূল কার্যক্রম। এরপর মঞ্চে আসেন বিদায়ী কমিটির সভাপতি তানভীর আহমেদ তমাল ও সাধারণ সম্পাদক পারভেজ এহসান। তারা তাদের গত দুবছরের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন।

ফেরদৌস আহমেদ বুয়েট অ্যালামনাই অস্ট্রেলিয়ার ওয়েবসাইটের খুঁটিনাটি আমন্ত্রিত দর্শকদের উদ্দেশ্যে তুলে ধরেন এবং বুয়েটের প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদা রুনুর ক্লিকে সেটা চালু করা হয়।

তারপর নির্বাচন কমিশনার ফজলুল হোক ও শাহিনুল ইসলাম প্লাবন নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন। শুভেচ্ছা বক্তব্য দেন নতুন কমিটির সভাপতি সানিয়া শারমিন ও সাধারণ সম্পাদক সৌমেন চক্রবর্তী।

শুভেচ্ছা বক্তব্য ও পুরস্কার বিতরণ করেন অস্ট্রেলিয়াতে বাংলাদেশের কন্সুলেট জেনারেল খন্দকার মাসুদুল আলম।

সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন গান ফারহিন আহমেদ, ফারহিন জুনাইরা, নিশাত সিদ্দিক, তামিমা শাহরিন ও মাওয়াহিব রহমান রোদশি। বিরতির পর মঞ্চে আসে সিডনির ব্যান্ডদল ‘মাঁচা’।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!