সিডনিতে শুরু হচ্ছে ‘বাংলাদেশ সুপার লিগ ক্রিকেট’

অস্ট্রেলিয়ার সিডনিতে প্রবাসী বাংলাদেশিদের অংশগ্রহণে টি-টোয়েন্টি ফরম্যাটে শুরু হতে যাচ্ছে ‘বাংলাদেশ সুপার লিগ’ নামে ক্রিকেট টুর্নামেন্ট।

নাইম আবদুল্লাহ, সিডনি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Oct 2020, 09:20 AM
Updated : 10 Oct 2020, 09:20 AM

রোববার থেকে শুরু হতে যাওয়া এ টুর্নামেন্টে মোট ২৪টি দল অংশ নিচ্ছে। সিডনির ৬টি মাঠে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ১০০টিরও বেশি ম্যাচ।

স্থানীয় সময় বৃহস্পতিবার সিডনির ল্যাকেম্বার একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে টুর্নামেন্ট নিয়ে বিস্তারিত তথ্য জানান আয়োজক কমিটি ও ‘অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস অ্যান্ড মিডিয়া ক্লাব’।

এতে বক্তব্য দেন শাহ নেওয়াজ আলো, সারফরাজ খান, আলী আশরাফ হিমেল ও আমিনুল ইসলাম রুবেল।

তারা জানান, চ্যাম্পিয়ন দল প্রাইজমানি পাবে ৩ হাজার ডলার আর রানার আপ দলের জন্য থাকবে দেড় হাজার ডলার পুরস্কার। এছাড়া প্রতিটি ম্যাচে পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর ও সুপার লিগের উপদেষ্টা শাহে জামান টিটো, বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাবের সভাপতি মো. রহমতুল্লাহ, সাধারণ সম্পাদক ইউসুফ টুটুল, শাখাওয়াত নয়ন, আসলাম মোল্লা, আতিকুর রহমান শুভ, আমিনুল ইসলাম রুবেল, আল নোমান শামীম, আকাশ দে, আবিদা আসওয়াদ, আউয়াল খান, আরিফুর রহমান ও ফাহাদ আসমা।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!