জেনিভায় শেখ হাসিনার জন্মদিন পালন করলো আওয়ামী লীগ

সুইজারল্যান্ডের জেনিভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন হয়েছে।

সুইজারল্যান্ড প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Sept 2020, 07:17 PM
Updated : 30 Sept 2020, 07:17 PM

স্থানীয় সময় সোমবার রাত ১২ টা ১ মিনিটে জেনিভায় সুইজার‌ল্যান্ড আওয়ামী লীগের কেন্দ্রিয় কার্যালয়ে শেধখ হাসিনার জন্মদিন উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করে সংগঠনটির নেতা-কর্মীরা।

প্রথম প্রহরে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়।

এরপরে সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খানের  সঞ্চালনায় আলোচনা সভায় অনলাইন বক্তব্য দেন সভাপতি তাজুল ইসলাম। পরে বক্তব্য দেন অনুষ্ঠানে উপস্থিত  উপদেষ্টা মোহাম্মদ মহসিন, অশোক কুমার সরকার রবি, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম খান দুলাল, বিপুল তালুকদার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আকবর আলী, তথ্য ও গবেষণা সম্পাদক গৌরি চরন সসীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দীন, পরিকল্পনা সম্পাদক মাহবুব ভুইয়া সুমন, উপ প্রচার সম্পাদক সমিরন বরুয়া জিশু, আওয়ামী নেতা রিফাত হাসান খান।

এছাড়াও বক্তব্য দেন জেনিভা বাংলাদেশ ক্লাবের সাবেক সভাপতি জ্যেষ্ঠ আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলাম আজাদসহ আরও অনেকে।

অনলাইনে শুভেচ্ছা জানান সহ সভাপতি জসিম উদ্দীন ভুইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ আলম এগার এবং সাংগঠনিক সম্পাদক লিটন মিয়া।

যুগ্ম সাধারণ সম্পাদক বিপুল তালুকদারের পরিচালনায় শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং সদ্য প্রয়াত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

দেশিয় খাবারের নৈশ ভোজের মধ্যে দিয়ে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সাধারণ সম্পাদক শ্যামল খান অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!