ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগের শোক

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ (৭৪) এর মৃত্যুতে শোক প্রকাশ করেছে নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগ।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 June 2020, 08:21 PM
Updated : 14 June 2020, 08:21 PM

নিউ ইয়র্কের স্থানীয় সময় রোববার পাঠানো শোক বিবৃতিতে, মহানগর আওয়ামী লীগের পক্ষে ভাইস প্রেসিডেন্ট ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সেক্রেটারি আব্দুল কাদের মিয়া, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আবুল হোসেন, যুগ্ম সম্পাদক সুব্রত তালুকদার, আশরাব আলী খান লিটন এবং এটিএম মাসুদ, হাজী জাফরউল্লাহ প্রমুখ সই করেন।

বিবৃতিতে তারা শেখ মো. আব্দুল্লাহের আত্মার মাগফেরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করেন। এদিকে, প্রয়াত ধর্মপ্রতিমন্ত্রীর জন্য প্রবাসীদের দোয়া চেয়েছেন আওয়ামী লীগ নেতা জাকারিয়া চৌধুরী।

শনিবার রাতে বেইলি রোডের বাসায় অসুস্থ হয়ে পড়লে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহকে ঢাকা সিএমএইচে নেওয়া হয়। সেখানে রাত পৌনে ১২টার দিকে তার মৃত্যু হয়।

তার একান্ত সচিব খন্দকার ইয়াসির আরেফীন সে সময় বলেছিলেন, প্রতিমন্ত্রীর ‘হার্ট অ্যাটাক’ হয়েছে।

রোববার নৌ-প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী জানান, শেখ মো. আব্দুল্লাহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বলে রিপোর্টে এসেছে।  

এর আগে অপর এক বিবৃতিতে নিউ ইয়র্ক আওয়ামী লীগের নেতারা দলটির প্রবীন নেতা ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতেও গভীর শোক প্রকাশ করেন।

মোহাম্মদ নাসিম এবং শেখ মো.আব্দুল্লাহর মৃত্যুতে শোক এবং তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে আরও বিবৃতি দিয়েছেন আমেরিকা-বাংলাদেশ অ্যালায়েন্সের প্রেসিডেন্ট এম এ সালাম এবং বাংলাদেশি আমেরিকান ডেমক্র্যাটিক লীগের প্রেসিডেন্ট খোরশেদ খন্দকার প্রমুখ।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!