কোভিড-১৯: যুক্তরাষ্ট্রে আরও ৫ বাংলাদেশির মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রে আরও ৫ প্রবাসী বাংলাদেশি মারা গেছেন। এ নিয়ে যুক্তরাষ্ট্রে মারা যাওয়া বাংলাদেশির সংখ্যা দাঁড়ালো ২১০।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 May 2020, 09:12 AM
Updated : 9 May 2020, 09:12 AM

মৃতরা হলেন মোহাম্মদ শামসুল হক (৮২), মো. নুরুদ্দীন (৬৫), রাশেদা বেগম (৭৫), সাব্বির এ খান (৬৭) ও আবু তাহের (৮৫)।

শুক্রবার তারা মারা যান বলে হাসপাতাল ও স্বজনের উদ্ধৃতি দিয়ে জানান ‘বাংলাদেশ সোসাইটির’ ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহিম হাওলাদার।

তিনি জানান, ফেনীর সন্তান ও বস্টন প্রবাসী মোহাম্মদ শামসুল হক (৮২) লং আইল্যান্ডে জুইশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ঢাকার বাড্ডার সন্তান ও নিউ ইয়র্ক প্রবাসী মো. নুরুদ্দীন (৬৫) এবং রাশেদা বেগম (৭৫) মারা যান নিউ ইয়র্কের হাসপাতালে। একইদিন রাতে মারা যান সিলেটের সন্তান ও এস্টোরিয়ায় বসবাসরত সাব্বির এ খান (৬৭)।

অপরদিকে ‘চট্টগ্রাম সমিতির’ সভাপতি আব্দুল হাই জিয়া ও সাধারণ সম্পাদক আশরাফ আলী খান লিটন জানান, রাউজান নিবাসী ও নিউ ইয়র্কে বসবাসরত আবু তাহের (৮৫) স্থানীয় মাউন্ট শিনাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

প্রবাসীরা জানান, বুধ ও বৃহস্পতিবার কোন প্রবাসীর মৃত্যু সংবাদ না পাওয়ায় কমিউনিটিতে কিছুটা স্বস্তি নেমে এসেছিল। কিন্তু শুক্রবার এ পাঁচজনের মৃত্যু সংবাদ পুনরায় শোকার্ত করেছে গোটা কমিউনিটিকে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!