নিউ ইয়র্কে জালালাবাদ অ্যাসোসিয়েশনের সভা

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে সভা করেছে প্রবাসী সংগঠন ‘জালালাবাদ অ্যাসোসিয়েশন’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Jan 2020, 08:07 AM
Updated : 10 Jan 2020, 08:07 AM

রোববার বিকেলে নিউ ইয়র্কের এস্টোরিয়ায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে এ সভা করেন তারা।

সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লোকমান হোসেনের পরিচালনায় এতে সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশনের সভাপতি মইনুল ইসলাম চৌধুরী হেলাল।

সভায় নানা সিদ্ধান্ত নেওয়ার পাশাপাশি মাতৃভাষা দিবস তথা মহান শহীদ দিবস উদযাপন ও স্বাধীনতা দিবস উদযাপনের জন্য দুটি উপ কমিটি গঠন করেন তারা।

মাতৃভাষা দিবস উদযাপনের জন্য গঠিত কমিটির আহ্বায়ক হয়েছেন সংগঠনের সহ সভাপতি শফি তালুকদার। কোষাধ্যক্ষ মইনুল ইসলামকে যুগ্ম আহ্বায়ক এবং কার্যকরী কমিটির সদস্য মিজানুর রহমানকে সদস্য সচিব করে ৭ সদস্যের এ কমিটির অন্য সদস্যরা হচ্ছেন সহ সভাপতি জুসেফ চৌধুরী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শফিকুর রহমান মনজু, সমাজকল্যাণ সম্পাদক জামিল আনসারী ও কার্যকরী কমিটি সদস্য হেলিম উদ্দিন।

অপরদিকে স্বাধীনতা দিবস উদযাপন কমিটির আহ্বায়ক হয়েছেন সংগঠনের সহ সভাপতি আহবাব চৌধুরী খোকন। কার্যকরী কমিটির সদস্য রোকন হাকিমকে সদস্য সচিব করে ৭ সদস্যের এ কমিটির সদস্যবা হচ্ছেন সহ সভাপতি মনজুর হোসেন চৌধুরী জগলু, প্রচার ও দপ্তর সম্পাদক বুরহান উদ্দিন, ক্রীড়া সম্পাদক শাহিন কামেলি, সমাজকল্যাণ সম্পাদক জামিল আনসারী ও কার্যকরী কমিটির সদস্য মান্না মুনতাসির।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের সহ সভাপতি আহবাব চৌধুরী খোকন, জুসেফ চৌধুরী, শফি উদ্দিন তালুকদার ও মনজুর হোসেন চৌধুরী জগলু, কোষাধ্যক্ষ মইনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মানিক আহমদ, প্রচার ও দপ্তর সম্পাদক বুরহান উদ্দিন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সফিকুর রহমান মজনু, ক্রীড়া সম্পাদক শাহিন কামেলি, সমাজকল্যাণ সম্পাদক জামিল আনসারী, সদস্য মান্না মুনতাসির, রোকন হাকিম ও মিজানুর রহমান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!