আটলান্টিকে কাউন্সিলম্যান বাংলাদেশি মোরশেদের শপথ 

যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটি কাউন্সিল নির্বাচনে বিজয়ী বাংলাদেশি-আমেরিকান মো. হোসাইন মোরশেদ শপথ নিয়েছেন।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Jan 2020, 02:56 AM
Updated : 3 Jan 2020, 02:56 AM

বুধবার দুপুরে সিটি কাউন্সিলের মিটিং রুমে কোরআন স্পর্শ করে তাকে শপথ বাক্য পড়ান মসজিদ আল হেরার ইমাম রুহুল আমিন, এসময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

আটলান্টিক শহরের চতুর্থ ওয়ার্ড থেকে গত ৫ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে প্রথম বাংলাদেশি-আমেরিকান হিসেবে বিজয়ী হন মোরশেদ। ভোলা জেলার এ সন্তান পেশায় আবাসন ব্যবসায়ী।

মোরশেদের নির্বাচনী প্রতিশ্রুতির মধ্যে ছিল সিটি হলে নতুন নেতৃত্ব আনা, চতুর্থ ওয়ার্ডের বন্যা সমস্যার স্থায়ী সমাধান, নির্বাচনী এলাকার উন্নয়ন, নগরীর কার্যক্রমে সততা-যোগ্যতা, জবাবদিহিতা ও বিশ্বস্ততা নিশ্চিত করা।

শপথ নেওয়ার পর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে মো. হোসাইন মোরশেদ বলেন, “আটলান্টিক সিটি কাউন্সিলে নতুন নেতৃত্ব আনতেই আমি নির্বাচনে লড়েছিলাম। মহান আল্লাহর কাছে হাজার শুকরিয়া, তার অশেষ রহমতে আমি নির্বাচনে জয়ী হয়েছি।”

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!