যুক্তরাজ্য বিএনপির ১৫১ সদস্যের কমিটি

এম এ মালেককে সভাপতি ও কয়ছর এম আহমেদকে সাধারণ সম্পাদক করে যুক্তরাজ্য বিএনপির ১৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে বিএনপি।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Nov 2019, 03:19 PM
Updated : 15 Nov 2019, 03:27 PM

শুক্রবার বিএনপির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এই কমিটি যুক্তরাজ্য শাখা বিএনপির সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করবে। এই পূর্ণাঙ্গ কমিটির পাশাপাশি যুক্তরাজ্যে বিএনপির ২৫ সদস্যের উপদেষ্টা কমিটিও গঠন করা হয়েছে।

কমিটিতে ১৭ জন সহ-সভাপতি হলেন, আবুল কালাম আজাদ, মুজিবুর রহমান মুজিব, তৈমুস আলী, লুতফর রহমান, গোলাম রাব্বানী, গোলাম রাব্বানী সুহেল, তাজুল ইসলাম, শেখ শামসুদ্দিন শামিম, কামরুজ্জামান, সলিসিটর একরামুল মজুমদার, শেখ লাকি, আব্দুস সাত্তার, ইকবাল হোসেন দেলোয়ার, আতিকুল হক চৌধুরী, হীরা মিয়া, আবেদ রাজা ও মুকিত আহম্মেদ।

যুগ্ম সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ সম্পাদকমণ্ডলীর পাশাপাশি ৫৭ জনকে সদস্য হিসেবে রাখা হয়েছে কমিটিতে।

২৫ সদস্যের উপদেষ্টারা হলেন- শায়েস্তা চৌধুরী কুদ্দুস, আব্দুল হামিদ চৌধুরী, মিয়া মনিরুল আলম, ফয়জুল হক, আনা এম মিয়া, নিজাম মিয়া, রফিক উল্লাহ, এম এ রউফ, ফিরোজ চৌধুরী, আবু তাহের চৌধুরী, তারেক বিন আজিজ, সিফাত খান, আব্দুল আহাদ, আব্দুল হান্নান, মাসুদ মিয়া, ময়না মিয়া, আরঙ্গজেব বুলবুল, গুলজার আহমেদ, শহীদুল্লাহ খান, মল্লিক হোসাইন আহমেদ, কাজী আঙ্গুর মিয়া, নুরু নবী খোকন, এমদাদ হোসেন খান, জাকির আহমেদ কাবেরি ও জাকির মোস্তফা টুটুল।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!