ত্রিমাত্রা অস্ট্রেলিয়ার ‘এচিভমেন্ট নাইট’

‘নারী সর্বজয়া’ স্লোগানে ‘এচিভমেন্ট নাইট’ করেছে অস্ট্রেলিয়া প্রবাসীদের সংগঠন ‘ত্রিমাত্রা অস্ট্রেলিয়া ইনক’।

নাইম আবদুল্লাহ, সিডনি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Nov 2019, 07:24 AM
Updated : 12 Nov 2019, 07:24 AM

রোববার সন্ধ্যায় সিডনির লাকেম্বায় লাইব্রেরি মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক শাহীন আক্তার স্বর্ণার সঞ্চালনায় এতে শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনটির সভাপতি শিরিন আক্তার মুন্নি।

অতিথি ছিলেন সংসদ সদস্য টনি বার্ক, সংসদ সদস্য জিহাদ দিপ, বিলাল ইল হাইয়েক কাউন্সিলর, মো. জাহাঙ্গীর আলম এবসকা সভাপতি, সাবরিন ফারুকী সমন্বয়কারী শক্তি অস্ট্রেলিয়া এবং ত্রিমাত্রা অস্ট্রেলিয়া ইন্ক এর অন্যতম উপদেষ্টা মোহাম্মদ রাশেদুল হক।

অতিথিরা তাদের শুভেচ্ছা বক্তব্যে ত্রিমাত্রা অস্ট্রেলিয়া ইনকের আয়োজনে ঈদ মেলা, নির্যাতনের শিকার নারী-শরণার্থী নারী ও বৃদ্ধাদের নিয়ে কাজ করার প্রশংসা করেন।

অস্ট্রেলিয়া ও বাংলাদেশের জাতীয় সঙ্গীত গায় অদ্রিতা রহমান ও রোহান রহমান। নাচ পরিবেশন করে নৃত্যকলা ডান্স স্কুল। এতে অংশ নেয় নতুন প্রজন্মের সাদিয়া, আরিয়ানা, সারিয়া, অঙ্গনা, আদ্রিতা ও তাভিসা। গান শোনান রোকসানা বেগম ও আনিসুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসাইন বাবু, অর্থ সম্পাদক কাজী আলম রুবেল, মেহবুব রানা হিল্লোল, ত্রিমাত্রা অস্ট্রেলিয়া ইন্ক এর মিডিয়া অ্যান্ড পাবলিকেশন সম্পাদক মোহাম্মদ খান তুষার, বেলায়েত রবিন, ত্রিমাত্রা অস্ট্রেলিয়ার স্পনসর ‘প্যারিশ পাশন্স ইমিগ্রেশন ল ইয়ার’ এর নেতা-কর্মীরা, প্রিন্টিং পার্টনার ‘টাচ প্রিন্টিং’ এর কামরুল হাই, ‘জন্মভূমি’ টিভির প্রধান কার্যনির্বাহী রাহেলা আরেফিন, ‘সখের থিয়েটার’ এর আফসানা রুচি, ‘সরেবী লিভারপুল’ এর মালিক সামিয়া ইসলাম ও মৌটুসী ইসলাম।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!