চীনে জেংজু বিশ্ববিদ্যালয় ক্রিকেটে চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স

চীনের জেংজু বিশ্ববিদ্যালয়ে পড়াশোনারত বাংলাদেশি শিক্ষার্থীদের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ছাইয়েদুল ইসলাম, চীন থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Oct 2019, 05:19 AM
Updated : 22 Oct 2019, 05:19 AM

রোববার চীনের হেনান প্রদেশের জেংজু শহরে জেংজু বিশ্ববিদ্যালয়ে এ টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকা ডেয়ারডেভিলস।

ঢাকা ডেয়ারডেভিলসকে ৯ রানে হারিয়ে ‘বাংলাদেশ ক্রিকেট লীগ’ শিরোনামে এ টুর্নামেন্টের প্রথম আসরের চ্যাম্পিয়ন খেতাব পায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

জেংজু বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশি শিক্ষার্থীদের নবীন-বরণ উপলক্ষ্যে আয়োজিত ৭ দিনব্যাপী এ ক্রিকেট টুর্নামেন্টে চারটি দল অংশ নেয়। দলগুলো হলো- কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ঢাকা ডেয়ারডেভিলস, চিটাগং কিংস ও সিলেট সিক্সারস। 

বিজয়ী দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশি অধ্যাপক  মো. আশরাফুল আলম। 

এর আগে মাস্টার্সের শিক্ষার্থী সাবিহা আক্তার রেখার সঞ্চালনায় নতুনদের বরণ করার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। তারপর দেশি গান ও কবিতার মধ্য দিয়ে এ মিলনমেলা জমজমাট হয়ে উঠে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!