সিপিবি নেতা আবু জাফরের মৃত্যুতে পিডিআই কানাডার শোক

বাংলাদেশ কমিউনিস্ট পার্টির (সিপিবি) প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাফর আহমেদের মৃত্যুতে শোক প্রকাশ করেছে কানাডাভিত্তিক প্রবাসী সংগঠন ‘প্রগতিশীল গণতান্ত্রিক উদ্যোগ’ (পিডিআই)।

অখিল সাহা, টরন্টো থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 May 2019, 06:09 AM
Updated : 31 May 2019, 06:09 AM

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মধ্যরাতে মারা যান তিনি। ৬৫ বছর বয়সী আবু জাফর দীর্ঘ দিন ধরে কিডনির সমস্যাসহ নানা জটিলতায় ভুগছিলেন।

সৈয়দ আবু জাফর আহমেদ (৬৫)

সিপিবির এ নেতার স্মরণে আগামী ১৬ জুন স্থানীয় সময় বিকেলে টরন্টোর হোপ ইউনাইটেড চার্চে শোকসভা আয়োজনের ঘোষণা দিয়েছে পিডিআই। 

পিডিআই এর পক্ষে সংগঠনটির যুগ্ম আহ্বায়ক আজিজুল মালিক ও বিদ্যুৎ রঞ্জন দে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানান।

এতে বলা হয়, বাংলাদেশের প্রগতিশীল ও জাতীয় রাজনীতিতে গুরুত্বপপূর্ণ ভূমিকা পালনকারী আত্মপ্রচারবিমুখ এ ব্যক্তিত্বের শ্রমজীবি সাধারণ মানুষের প্রতি ভালবাসা থেকে উদ্ভুত সমাজতান্ত্রিক রাজনৈতিক আদর্শের প্রতি গভীর অনুরাগ ও অবদানকে তুলে ধরার জন্য পিডিআই কানাডা এ শোকসভা করতে যাচ্ছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!