নিউ ইয়র্কে প্রবাসী ব্যবসায়ী সংগঠনের ইফতার

প্রবাসীদের সঙ্গে ব্যবসায়ীদের সম্প্রীতি সংহত করতে ইফতার মাহফিলের আয়োজন করেছে প্রবাসী ব্যবসায়ীদের সংগঠন ‘আমেরিকান বাংলাদেশি বিজনেস অ্যালায়েন্স’ (আব্বা)।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2019, 08:26 AM
Updated : 22 May 2019, 08:27 AM

স্থানীয় সময় মঙ্গলবার নিউ ইয়র্কের কাছে লং আইল্যান্ডে ফ্রেশ মেডোতে একটি রেস্তোরাঁয় এ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে স্বাগত বক্তব্য দেন আয়োজক সংগঠনের প্রেসিডেন্ট ফখরুল ইসলাম দেলোয়ার এবং শুভেচ্ছা জানান সাধারণ সম্পাদক সিপিএ ইয়াকুব এ খান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আয়োজক সংগঠনের ভাইস প্রেসিডেন্ট মইনুল ইসলাম, নির্বাহী সদস্য মিসবাহুজ্জামান, সানী মোল্লাহ, বিল্লাল হোসাইন, জাকির হোসেন, অতিথিদের মধ্যে মো. জহিরুল ইসলাম, ডেমোক্র্যাটিক পার্টির নেতা মোর্শেদ আলম, যুক্তরাষ্ট্র সেক্টর কমান্ডারস ফোরামের সভাপতি মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা লাবলু আনসার ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, ফোবানার সাবেক চেয়ারম্যান বেদারুল ইসলাম বাবলা, ড্রামা সার্কলের সভাপতি আবির আলমগীর, কমিউনিটি নেতা হাসানুজ্জামান হাসান, নূরল আজিম, আজিমুর রহমান বোরহান, জাতিসংঘের শিক্ষাদূত নাঈমা খান ও জেবিবিএর সাবেক সভাপতি জাকারিয়া মাসুদ জিকো।

মাহফিলের শুরুতে পবিত্র কোরআন থেকে পাঠ করেন কাজী কায়্যুম এবং ইফতারের সময় মোনাজাতে নেতৃত্ব দেন শেখ জুনায়েদ।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!