মালদ্বীপে আওয়ামী লীগের বিজয় দিবস পালন

৪৮তম বিজয় দিবস পালন করেছে মালদ্বীপ আওয়ামী লীগ।

রনি নন্দী, মালদ্বীপের মালে থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Dec 2018, 10:07 AM
Updated : 23 Dec 2018, 10:07 AM

স্থানীয় সময় শুক্রবার রাতে দেশটির রাজধানী মালের আহম্মেদিয়া ইন্টারন্যাশনাল স্কুলের হলঘরে দিনটি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন দলটির নেতা-কর্মীরা।

আয়োজক সংগঠনের সাংগঠনিক সম্পাদক রনি নন্দীর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি দুলাল মাদবর।

প্রধান অতিথি ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের উপদেষ্টা শিক্ষক মীর সাইফুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন মালদ্বীপ জাতীয় হ্যান্ডবল দলের প্রধান কোচ আমজাদ হোসেন, মালদ্বীপ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য শিক্ষক মো. শফিকুল ইসলাম, মো. কাউছার হোসেন, সহ সভাপতি আকবর হোসেন ও সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম।

সাইফুল ইসলাম বলেন, “সবার সম্মিলিত প্রচেষ্টায় দেশকে সুখী-সমৃদ্ধ সোনার বাংলায় পরিণত করতে হবে। দলমত নির্বিশেষে মুক্তিযুদ্ধের লক্ষ্য ও চেতনা বাস্তবায়নের জন্য প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল আওয়ামী লীগকে এবারো ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। তাতেই শহীদদের আত্মা শান্তি পাবে।” 

দুলাল মাদবর বলেন, “যাদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের প্রিয় স্বাধীনতা ও বিজয় স্মরণ করছি সেই সব বীর সেনানিদের যারা শোষণ-বঞ্চনার অবসান ঘটিয়ে অনাগত ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুখী-সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেওয়ার জন্য প্রাণের মায়া ত্যাগ করে লড়াইয়ে অবতীর্ণ হয়েছিলেন। সেই মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল একমাত্র আওয়ামী লীগ। উন্নয়নের দল আওয়ামী লীগকে ভবিষ্যৎ প্রজন্মসহ দেশবাসী পুনরায় ক্ষমতায় আনবে আশা করি।”
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!