আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা

যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি সাংবাদিকদের প্রতিষ্ঠান ‘আমেরিকা বাংলাদেশ প্রেস ক্লাব’ তাদের নির্বাচনী তফসিল ঘোষণা করেছে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Dec 2018, 09:15 AM
Updated : 23 Dec 2018, 09:15 AM

আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠেয় এ নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ২৬ ডিসেম্বর এবং ২৭ ডিসেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে জানায় সংগঠনটির নির্বাচন কমিশন।

স্থানীয় সময় শনিবার নিউ ইয়র্কে জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে প্রেস ক্লাবের সাধারণ সভায় ৩ সদস্যের এ নির্বাচন কমিশন গঠন করা হয়।

কমিশনের প্রধান হলেন চ্যানেল আই এর উত্তর আমেরিকা প্রতিনিধি মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, অপর সদস্যরা হলেন কবি মিশুক সেলিম ও নোঙর টিভির মহাপরিচালক জাহেদ শরিফ।

মনোনয়নপত্র কিনছেন আগ্রহীরা

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সঞ্চালনায় সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি ও মুক্তিযোদ্ধা লাবলু আনসার।

সভায় ক্লাবের দুই বছর মেয়াদী কমিটির সদস্য সংখ্যা ৯ থেকে বাড়িয়ে ১১ করা হয়।

ক্লাবের আয়-ব্যয়ের হিসাব দেন সংগঠনটির কোষাধ্যক্ষ মো. আবুল কাশেম।

আরও বক্তব্য দেন ক্লাবের যুগ্ম সম্পাদক রিজু মোহাম্মদ, জ্যেষ্ঠ সদস্য রাশেদ আহমদ, আকবর হায়দার কিরণ, জাহেদ শরিফ, মিজানুর রহমান, শিব্বির আহমেদ, নিহার সিদ্দিকী, পপি চৌধুরী ও ফারহানা চৌধুরী।

ক্লাব সদস্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জামান তপন, কানু দত্ত, সাজ্জাদ হোসেন, মিসবাহউদ্দিন, তপন চৌধুরী, শহিদুল্লাহ কায়সার, মোহাম্মদ মোস্তফা, সুজন আহমেদ, মোহাম্মদ হোসেন দিপু ও আমজাদ হোসেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!