ওমানে বাংলাদেশ দূতালয় প্রধানকে বিদায়ী সংবর্ধনা

ওমানে বাংলাদেশ দূতালয়ের প্রধান (হেড অব চেন্সারি) আবুল হাসান মৃধাকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে ‘চট্টগ্রাম সমিতি ওমান’।

প্রবাস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Nov 2018, 03:28 AM
Updated : 16 Nov 2018, 03:28 AM
এ উপলক্ষে স্থানীয় সময় সোমবার রাতে দেশটির রাজধানী মাস্কাটের একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে প্রবাসীরা অংশ নেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান আয়োজক সংগঠনের অর্থ সম্পাদক নাছির মাহমুদ।

আবেগঘন পরিবেশের মধ্য দিয়ে এ কূটনীতিককে বিদায় জানান ওমান প্রবাসীরা। ওমানে প্রায় চার বছর দায়িত্ব পালন শেষে রাশিয়ায় বাংলাদেশ দূতাবাসের কাউন্সেলার হিসেবে তিনি পদোন্নতি পেয়েছেন।

চট্টগ্রাম সমিতি ওমানের সভাপতি মোহাম্মাদ ইয়াছিন চৌধুরী সিআইপির সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব আবু সাঈদ ও দ্বিতীয় সচিব আনোয়ার হোসেন, বাংলাদেশ স্কুল মাস্কাটের পরিচালক আশরাফুর রহমান সিআইপি, সমিতির উপদেষ্টা গোফরান, জ্যেষ্ঠ সহ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সহ সভাপতি এস এম জসিম উদ্দিন, সৈয়দ জাহাঙ্গীর আলম ও নুরুল ইসলাম নুরু, সাধারণ সম্পাদক তাপস বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল চৌধুরী ও কমিউনিটি নেতা মো. রিয়াদ।
আবুল হাসান মৃধা তার বক্তব্যে জানান, রেমিটেন্স প্রেরণে ওমান এখন বিশ্বের ৪ নম্বরে অবস্থান রয়েছে। সর্বস্তরের প্রবাসীদের আন্তরিক সহযোগিতাই তার কাজকে সহজ করে দিয়েছে। প্রবাসীদের এ আন্তরিক সহযোগিতা ও ভালবাসা সবসময় তার প্রেরণা হয়ে থাকবে।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!