বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে জর্জিয়ায় বিনামূল্যে শিশু চিকিৎসা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন উপলক্ষে সপ্তাহব্যাপী শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়ার ঘোষণা দিয়েছে যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্য আওয়ামী লীগ।

রুমী কবির, জর্জিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 March 2018, 09:30 AM
Updated : 18 March 2018, 09:30 AM

স্থানীয় সময় রোববার জর্জিয়া অঙ্গরাজ্যের রাজধানী আটলান্টায় এ ঘোষণা দেন সংগঠনটির নবনির্বাচিত সভাপতি হুমায়ুন কবির কাওসার ও সাধারণ সম্পাদক মাহমুদ রহমান।

বিভিন্ন সংবাদমাধ্যমকে পাঠানো এক যৌথ বিবৃতিতে তারা জানান, সংগঠনের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৯ মার্চ থেকে ২৩ মার্চ সপ্তাহব্যাপী শিশুদের বিনামূল্যে চিকিৎসা দেওয়ার এ কর্মসূচি চলবে। চিকিৎসা সেবা দেবেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ সভাপতি ও শিশুচিকিৎসক আটলান্টার বাসিন্দা মুহাম্মদ আলী মানিক।

এ সুবিধা নিতে জর্জিয়ার ‘ইস্টসাইড পিডিয়াট্রিক্স ২৩১১ হেনরি ক্লাউয়ার স্নেলভিলে জর্জিয়া ৩০০৭৮’ ঠিকানায় শিশুদের নিয়ে যাওয়ার জন্য আগ্রহী অভিভাবকদের অনুরোধ জানায় জর্জিয়া আওয়ামী লীগ। এ ব্যাপারে যে কোন তথ্যের জন্য ৪০৪ ৭০২ ৬১৪৬ নাম্বারে যোগাযোগ করতেও আহ্বান জানানো হয়েছে।

এছাড়া সংগঠনটির উদ্যোগে আজ রোববার আটলান্টার বিউফর্ড হাইওয়ের মনসুন মাসালা রেস্টুরেন্টে আলোচনা সভা ও জন্মদিনের কেক কাটার আয়োজন করা হয়েছে।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!