দুবাইয়ে প্রবাসী বাংলাদেশিদের বনভোজন

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বনভোজন করেছেন দেশটিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা।

জাহাঙ্গীর কবীর বাপপি, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Dec 2017, 08:08 AM
Updated : 11 Dec 2017, 08:08 AM

শুক্রবার দুবাইয়ের আল মুশরিফ পার্কে দুবাই, আবুধাবি, আলআইন, শারজাহ ও আজমান থেকে আসা বাংলাদেশিদের অংশগ্রহণে এ বনভোজনের আয়োজন করে ‘আবুধাবি কার্গো ওনার্স অ্যাসোসিয়েশান’।

আয়োজক সংগঠনের সভাপতি মোহাম্মদ আলম তৌহিদের সভাপতিত্বে আলোচনা সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক নুরুল আবছার ও যুগ্ম সম্পাদক আশরাফুল ইসলাম আসাদ।

প্রধান অতিথি ছিলেন প্রবাসী কমিউনিটি নেতা ইফতেখার হোসেন বাবুল।

বিশেষ অতিথি ছিলেন- ‘বাংলাদেশ সমিতি ইউএই’র সভাপতি মোয়াজ্জেম হোসেন, আরব আমিরাত  জনতা ব্যাংকের প্রধান নির্বাহী মোহাম্মদ আমিরুল ইসলাম, ইতিসালাতের সহকারী পরিচালক কাজী মোহাম্মদ হোসেন, বিমানের আঞ্চলিক ব্যবস্থাপক ইকবাল আহমদ চৌধুরী ও আবদুল সালাম তালুকদার।

বক্তব্য দেন- বিমানের আবুধাবি স্টেশন ম্যানেজার মোহাম্মদ ইকবাল, সেলিম উদ্দিন, শওকত আকবর নাছির তালুকদার, জানে আলম, মইন উদ্দিন, বনভোজন পরিচালনা কমিটির আহ্বায়ক মোহাম্মদ মাসুদ ও সদস্য সচিব কাজী সৈয়দ তারেক।

বনভোজনে পুরুষ, মহিলা ও শিশুদের নানা খেলাধুলা, র‍্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। গান শোনান কায়সার হামিদসহ প্রবাসী শিল্পীরা।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!