মেলবোর্নে সেমিনারে প্রবাসী বাংলাদেশি সাংবাদিকের অংশগ্রহণ

অস্ট্রেলিয়ার মেলবোর্নে ‘ওয়ার্ল্ড হেলথ ইকোনমিক্স অ্যান্ড পলিটিক্স’ বিষয়ে এক সেমিনারে অংশ নিয়েছেন প্রবাসী সাংবাদিকদের সংগঠন ‘সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলে’র প্রেসিডেন্ট এনামুল হক।

নাইম আবদুল্লাহবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Nov 2017, 11:58 AM
Updated : 17 Nov 2017, 11:58 AM

স্থানীয় সময় শুক্রবার মেলবোর্নের জিলংয়ে আলফ্রেড ডিকিন্ সেন্টারে ওই সেমিনারটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সহকারী ইভেন্ট আয়োজক রাস্কেল ব্রুসের আমন্ত্রণে এনামুল হক সেখানে অংশ নেন।

সেমিনারে প্রধান অতিথি ছিলেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী জুলি বিশপ, ডিকিন্ বিশ্ববিদ্যালয় ভিসি প্রফেসর জেনি ডান হল্যান্ডের, ফেডারেল এমপি সারা হেন্ডারসন, ডেপুটি ভিসি প্রফেসর গ্রে স্মিথ, স্থানীয় এমপি, মেয়র এবং বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের প্রধানরা। 

সেমিনার শেষে কিছু সময় ব্যক্তিগত আলাপে মিলিত হন লিবারেল পার্টির লিবারেল লিডার ও পররাষ্ট্রমন্ত্রী জুলি বিশপ, সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের প্রেসিডেন্ট এনামুল হক এবং ফেডারেল এমপি সারা হেন্ডারসন।

এই সময়ে সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের কার্যক্রম সম্পর্কে জানতে পেরে অভিনন্দন জানান অস্ট্রেলিয়ার পররাষ্ট্র মন্ত্রী ও ফেডারেল এমপি।

ফেডারেল এমপি সারা হেন্ডারসন সিডনি প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিলের সঙ্গে শিগগিরই আলোচনায় বসার আগ্রহ দেখান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!