জেদ্দায় ওআইসি মহাসচিবকে জঙ্গিবাদবিরোধী ফাতোয়া হস্তান্তর

সৌদি আরবে বাংলাদেশ জমিয়াতুল উলামার চেয়ারম্যান মাওলানা ফরীদ উদ্দীন মাসঊদ ‘অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশান (ওআইসি)’র মহাসচিবের হাতে জঙ্গিবাদবিরোধী ফাতোয়া তুলে দিয়েছেন।

মো.শফি উল্লাহ ,সৌদি আরব থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 July 2017, 06:28 AM
Updated : 20 July 2017, 06:28 AM

স্থানীয় সময় মঙ্গলবার দুপুরে জেদ্দায় ওআইসির সদর দপ্তরে এক লাখ আলেম, মুফতি ও ইমামের স্বাক্ষর সম্বলিত ওই ফতোয়া ওআইসি’র মহাসচিব আইয়াদ আমীন আল  মাদানির হাতে তুলে দেন শোলাকিয়া ঈদগাহের এই ইমাম।

এ সময় ওআইসি’র মহাসচিব বলেন, “জঙ্গিবাদের বিরুদ্ধে বাংলাদেশের লাখো আলেমের স্বাক্ষর সম্বলিত মানবকল্যাণে শান্তির ফতোয়া একটি মাইলফলক। জঙ্গিবাদদের ইসলাম সম্পর্কে ভুল ধারণা দূর করতে এটা কাজ করবে।”

এ সময় বাংলাদেশি আলেমদের মধ্যে উপস্থিত ছিলেন জমিয়াতুল উলামার অভিভাবক পরিষদ সদস্য মাওলানা আরীফউদ্দীন মারুফ, মাওলানা সাঈদ নিজামী, মাওলানা আবদুল আলীম ফরিদী ও ঢাকা জমিয়তুল উলামার সাধারণ সম্পাদক মাওলানা সদরুদ্দীন মাকনুন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!
তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক