মিডিয়া কাপ ক্রিকেটের কোয়ার্টার ফাইনালে বিডিনিউজ টোয়েন্টিফোর

দাপুটে পারফরম্যান্সে গাজী টিভিকে হারিয়ে সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে উঠেছে দেশের প্রথম ইন্টারনেট সংবাদপত্র বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2018, 09:45 AM
Updated : 1 April 2018, 09:45 AM

মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে রোববার তৃতীয় রাউন্ডে গাজী টিভিকে তিন উইকেটে হারায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম।

সিক্স-এ সাইডের এই খেলায় টসে জিতে নির্ধারিত ৬ ওভারে ৯৫ রান করে গাজী টিভি। দুই উইকেট হারিয়ে এক বল হাতে রেখে জয় নিশ্চিত করে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম।

৬৪ রানে অপরাজিত থেকে ম্যান অব দ্য ম্যাচ হন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান ক্রিকেট করেসপনডেন্ট আরিফুল ইসলাম রনি। অন্যদিকে গাজী টিভির অধিনায়ক সাইফুল ইসলাম করেন ৮৫ রান।

আগামী সোমবার সকাল ১০টায় কোয়ার্টার ফাইনাল খেলবে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম গত বৃহস্পতিবার প্রথম রাউন্ডের খেলায় দৈনিক সংবাদ প্রতিদিনকে ৪৩ রানে এবং দ্বিতীয় রাউন্ডে দৈনিক ইত্তেফাককে ৫ ইউকেটে পরাজিত করে।

ঢাকার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত প্রতিবেদকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত এই ক্রিকেট টুর্নামেন্টে ৫০টি গণমাধ্যম প্রতিষ্ঠান অংশ নিচ্ছে।

টিম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

কামাল হোসেন তালুকদার (অধিনায়ক), নুরুল ইসলাম হাসিব, আরিফুল ইসলাম রনি, শহীদুল ইসলাম, ফারহান ফেরদৌস, কাজী মোবারক হোসেন, তাবারুল হক।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের অপরাধ বিষয়ক প্রধান প্রতিবেদক লিটন হায়দার ম্যানেজার এবং বার্তা সম্পাদক মুনীরুল ইসলাম কোচের দায়িত্বে আছেন।