মিডিয়া কাপ ভলিবলের শেষ চারে বিডিনিউজ টোয়েন্টিফোর

ওয়ালটন-ডিআরইউ মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্টে সেমি-ফাইনালে উঠেছে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Nov 2017, 06:33 AM
Updated : 15 Nov 2017, 06:33 AM

ম্যাচ সেরার পুরস্কার নিচ্ছেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের অধিনায়ক কামাল হোসেন তালুকদার

বুধবার জাতীয় ভলিবল স্টেডিয়ামে দৈনিক জনকণ্ঠকে ২-১ সেটে হারিয়ে বাংলাদেশের প্রথম এই ইন্টারনেট সংবাদপত্র শেষ চারে পৌঁছে যায়।

এ ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছেন বিজয়ী দলের অধিনায়ক কামাল হোসেন তালুকদার।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ব্যবস্থাপনা এবং ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় গত ১৩ নভেম্বর মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্ট শুরু হয়, যাতে অংশ নিচ্ছে ২৪টি গণমাধ্যম প্রতিষ্ঠান।

১৩ নভেম্বর প্রথম দিনের খেলায় দৈনিক আমাদের সময়কে ২৫-১৭ পয়েন্টে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে ওঠে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম। পরদিন বাংলা ভিশনকে ২৫-০৪ পয়েন্টে উড়িয়ে দিয়ে কোয়ার্টার ফাইনালে পৌঁছে যায় তারা।

টিম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

নকআউট পদ্ধতির এই টুর্নামেন্টে প্রথম ও দ্বিতীয় রাউন্ডে এক সেট করে খেলা হলেও কোয়ার্টার ফাইনাল থেকে হচ্ছে তিন সেটের খেলা।

বুধবারের ম্যাচে প্রথম সেটে ২৫-১০ পয়েন্টে এগিয়ে যায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম। পরের সেটে ঘুরে দাঁড়িয়ে ২৫-১৯ পয়েন্টে সমতা আনে দৈনিক জনকণ্ঠ।

প্রথম দুই সেটের খেলা ২৫ পয়েন্টে শেষ হলেও তৃতীয় সেটে জয়-পরাজয় নির্ধারণের জন্য নির্দিষ্ট ছিল ১৫ পয়েন্ট। অর্থাৎ যে দল আগে ১৫ পয়েন্টে পৌঁছাবে, জয় পাবে তারা। তবে প্রতিদ্বন্দ্বী দলের চেয়ে কমপক্ষে দুই পয়েন্ট এগিয়ে থাকতে হবে।

ম্যাচ ফি নিচ্ছেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের নুরুল ইসলাম হাসিব

ফলাফল নির্ধারণী সেটে ১৫-১১ পয়েন্টে জয় পেয়ে সেমি-ফাইনালে পৌঁছে যায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম।

প্রথম ও দ্বিতীয় রাউন্ডের ম্যাচেও সেরা খেলোয়াড় হয়েছিলেন কামাল হোসেন তালুকদার।

টিম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

কামাল হোসেন তালুকদার (অধিনায়ক), নুরুল ইসলাম হাসিব, মঈনুল হক চৌধুরী, শহীদুল ইসলাম, কাজী মোবারক হোসেন, শামীম হাসান (অতিথি খেলোয়াড়, দৈনিক কালেরকণ্ঠ)।