পারসোনা ও বায়োজিন’য়ের নতুন শাখা, বিভা ক্রিয়েশন্সের নতুন পোশাক

বনানীতে পারসোনার নতুন শাখা। বায়োজিনের নারায়ণগঞ্জে। ভারতীয় উপমহাদেশের অভিজাত পোশাক নিয়ে বিভা ক্রিয়েশন্স।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 April 2022, 10:44 AM
Updated : 28 April 2022, 10:44 AM

নতুন রূপে, নতুন ঠিকানায় ‘পারসোনা’র বনানী শাখা

এদেশের সৌন্দর্য জগতে ‘পারসোনা’ একটি পরিচিত নাম। রাজধানী জুড়ে তাদের বিভিন্ন শাখা রয়েছে। তবে ভোক্তাদের কথা চিন্তা করে এই পার্লারের বনানী শাখাটি নতুন ঠিকানায় স্থানান্তর করা হয় ৩০ মার্চ।

এই বিষয়ে পারসোনার ‘বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর’ শাওন তানভির এক বিজ্ঞপ্তিতে বলেন, “করোনা সময়ের দীর্ঘ বিরতির পর আমরা চেয়েছি ভোক্তাদের চমৎকার কিছু উপহার দিতে। সেই উদ্দেশ্যেই শাখাটির নতুন অন্দরসজ্জা এবং স্থান পরিবর্তন। সম্মানিত সেবাগ্রহণকারীদের সর্বোচ্চ স্বস্তি এবং আরাম নিশ্চিত করে বনানীর নতুন আউটলেটে পারসোনার সকল নিয়মিত সেবা পাওয়া যাবে।” 

বনানীর ১১ নম্বর রোডের খাজা প্যালেসে এই নতুন শাখা উদ্বোধন করেন পারসোনার স্বত্বাধিকারী কানিজ আলমাস খান। একই সঙ্গে উপস্থিত ছিলেন পারসোনার জ্যেষ্ঠ পরিচালক রুনু মোশাররফ-সহ অন্যান্য সকল কর্মকর্তা, পারসোনার কর্মীবৃন্দ, সমাজের বিশিষ্ট ব্যক্তিগণ, তারকা এবং সাংবাদিকবৃন্দ।

আয়োজনে উপস্থিত সকলের কাছে শুভ কামনা প্রত্যাশা করে কানিজ আলমাস খান বলেন, “আমাদের শক্তি আমাদের সেবা গ্রহণকারীরা। পারসোনা তার সেবাগ্রহীতাদের সুবিধার কথা চিন্তা করে সকল সিদ্ধান্ত নেয়। বনানীর আগের শাখাটিতে বেশ কিছু সীমাবদ্ধতা ছিল। আমাদের সেবাগ্রহীতাদের আমরা যতটুকু সেবা দিতে চাই, তা দেওয়া সম্ভব হচ্ছিল না। আমরা চেয়েছি যারা সেবা নিতে আসেন তারা যেন সহজে, আরামদায়ক ভাবে পৌঁছুতে পারেন এবং সেবা গ্রহণের সময়ে কোন প্রকার অসুবিধা বা অস্বস্তির সম্মুখীন না হন। নতুন শাখায় আধুনিক সুযোগ সুবিধা এবং প্রশস্ত পরিসর ভোক্তাদের সুন্দর অভিজ্ঞতা নিশ্চিত করতে পারবে বলে আমরা আশা করছি।”

রূপ সচেতনদের দীর্ঘ ২৫ বছর ধরে সেবা দিয়ে আসছে এই প্রতিষ্ঠান।

ত্বকের সমস্যা সমাধানে, বায়োজিন এখন নারায়ণগঞ্জে।

চট্টগ্রাম, রাজশাহী, সিলেট এবং ঢাকার বনানী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, শান্তিনগর, ওয়ারী ও বসুন্ধরা সিটি শপিং মল আউটলেটের পর নারায়ণগঞ্জের এইচ আর প্লাজায় যাত্রা শুরু করলো বায়োজিন।

এই ত্বক পরিচর্যার প্রতিষ্ঠানের নতুন শাখার উদ্বোধনী দিনে উপস্থিত ছিলেন অভিনেত্রী পূর্ণিমা। এছাড়াও, সোশ্যাল মিডিয়া কন্টেন্ট ক্রিয়েটরদের মধ্যে ছিলেন - পুচি ফ্যামিলি, গোলুস রিভিউসহ আরও অনেকে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই শাখায় থাকছে অভিজ্ঞ ডাক্তার, ট্রেইনড থেরাপিস্ট, পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত স্কিনকেয়ার ট্রিটমেন্ট, ডার্মাটোলজিস্ট স্বীকৃত কসমেটিকসসহ ত্বক সম্পর্কিত সকল সমস্যার সমাধান।

প্রকৃত সৌন্দর্যের সন্ধানে, এমনই স্লোগান নিয়ে ২০১৪ সালে যাত্রা শুরু করেছিল বায়োজিন কসমেসিউটিক্যালস।

ঈদ শপিংয়ে ভিভা ক্রিয়েশন্সে তারার মেলা

ঈদ উপলক্ষ্যে নিখুঁত বুননে নানান গর্জিয়াস ডিজাইনের আরামদায়ক পাঞ্জাবির কালেকশন এনেছে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করা হয়, তাদের এসব নতুন কালেকশন দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন অভিনয় শিল্পী ফেরদৌস, রিয়াজ, ইমন, নিপুনসহ শপিংয়ে আসা তারকারা।

ভিভা ক্রিয়েশন্সের চেয়ারম্যান রাকিব উদ্দিন (জুয়েল ঢালি) সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ঈদ শপিংয়ে আমার এখানে তারকাদের আগমনে আমি অত্যন্ত খুশি। কালেকশন দেখে তাদের মুগ্ধতা এবং প্রশংসায় আমরাও অনুপ্রাণিত। এখন থেকে বাড়তি টাকা খরচ করে বিদেশে না গিয়ে ভিভা ক্রিয়েশন্স থেকেই ভারতীয় উপমহাদেশের অভিজাত সব পোশাক কিনতে পারবেন দেশের মানুষ।”