বন্ধুত্বের লড়াই হবে খেলায়

এসএসসি৯৮-এইচএসসি০০’য়ের ‘ফ্র্যাঞ্চাইজি ফুটবল টুর্নামেন্ট ট্রফি’।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Feb 2021, 07:42 AM
Updated : 20 Feb 2021, 07:42 AM

প্রায় দুই বছরের উপরে কার্যক্রম চালিয়ে যাচ্ছে এসএসসি৯৮-এইচএসসি০০’য়ের সংগঠনটি। ফেইসবুকে ১৯৯৮ সালে এসএসসি ও ২০০০ সালে এইচএসসি’ ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে গড়ে ওঠা এই সংগঠন এখন নিজেদের মধ্যে যোগাযোগ রক্ষার পাশাপাশি সামাজিক নানান কর্মকাণ্ডের সঙ্গেও জড়িত।

মহামারীর কারণে এক বছরের ওপরে অন্যান্যদের মতো তাদের বিভিন্ন কার্যক্রম অনলাইনে চললেও বন্ধ ছিল স্বশরীরে আয়োজিত অনুষ্ঠান। তবে এবার সেই বাধা কেটে যাওয়ার পর নিজেদের মধ্যে আয়োজন করতে যাচ্ছে ফুটবল প্রতিযোগিতা।

২১ ফেব্রুয়ারি এই ‘ফ্র্যাঞ্চাইজি ফুটবল টুর্নামেন্ট ট্রফি’ আয়োজন উপলক্ষ্যে রাজধানীর একটি হোটেলে আয়োজন করা হয় ট্রফি ও বিভিন্ন দলের জার্সি ‘ওপেনিং’ অনুষ্ঠান।

সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, ওয়ালটন গ্রুপের নির্বাহি পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন এবং বসুন্ধরা এলপিজি’য়ের নির্বাহি পরিচালক জাকারিয়া জালাল প্রমুখ।

প্রতিযোগিতায় মোট ১৩টি দল অংশগ্রহণ করছে। নামগুলো হল:

ক্লাব ৯৮ শরিয়তপুর, ক্লাব খিলগাঁও, জিনিয়াস ৯৮ যাত্রাবাড়ি, মতিঝিল কিংস, উত্তরা ভাইকিংস, ধামোস থান্ডার, মিরপুর স্কোরিয়া, টঙ্গী ৯৮ কিকার্স, ঢাকাইয়া নবাবস, নারায়ণগঞ্জ গ্ল্যাডিয়েটর্স, সকার ৯৮ সাভার, গাজীপুর লায়ন্স ৯৮, ইউসিজি উত্তরা ইউনাইটেড।