সারাহ রিসোর্ট এবং গো-যায়ান এর ভ্যালেন্টাইন স্পেশাল প্যাকেজ

গো-যায়ান এবং সারাহ রিসোর্ট যৌথভাবে আয়োজন করেছে বিশেষ 'ভ্যালেন্টাইন গেট অ্যাওয়ে'।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Jan 2021, 11:05 AM
Updated : 26 Jan 2021, 11:05 AM

প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফেব্রুয়ারির ১২, ১৩ (পহেলা ফাল্গুন) ও ১৪ (ভালোবাসা দিবস) তারিখ সামনে রেখে, এই তিনদিনের যেকোনো দিনে প্রিয়জন কিংবা পরিবার নিয়ে সারাহ রিসোর্টে থাকা যাবে স্পেশাল ফুল বোর্ড প্যাকেজে।  

এই ব্যাপারে গো-যায়ান’য়ের এর প্রধান বিপনন কর্মকর্তা ইমামুল ইসলাম বিজ্ঞপ্তিতে বলেন “আমাদের ভ্যালেন্টাইন গেট অ্যাওয়ে প্যাকেজটি শুধুমাত্র কাপলদের জন্য নয়, পরিবার এবং সদস্যদের কথা চিন্তা করেও তৈরি করা হয়েছে যেন ফেব্রুয়ারির এই উৎসব মুখোর সপ্তাহে সবাই একই সঙ্গে পহেলা ফাল্গুন এবং ভালোবাসা দিবসটি উদযাপন করতে পারেন।”

সারাহ রিসোর্টের মাড হাউজ, রাজা ভিউ টাওয়ার, ওয়াটার লজ এবং প্রিমিয়াম ভিলার যেকোনো রুমের সঙ্গেই এই স্পেশাল প্যাকেজগুলো উপভোগ করা যাবে। প্রতিটি প্যাকেজের সঙ্গেই থাকবে দুজনের জন্য ব্রেকফাস্ট, বুফে লাঞ্চ ও বুফে ডিনার। 

এছাড়া ভালোবাসা দিবসে প্রিয়জনের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারের প্যাকেজও বেছে নেওয়া যাবে। অফারের আওতায় এই তিনদিনই সারাহ রিসোর্টের সকল সুযোগ সুবিধা ছাড়াও অথিতিদের জন্য থাকবে লাইভ মিউজিক, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ আরও নানা আয়োজন। 

দুজনের জন্য সাজানো হলেও যেসব দম্পতির পাঁচ বছরের ছোট সন্তান রয়েছে, তাকে সঙ্গে নিয়েও প্যাকেজটি উপভোগ করতে পারবেন কোনো অতিরিক্ত খরচ ছাড়াই। 

গো-যায়ানের প্রধান নির্বাহী কর্মকর্তা রিদওয়ান হাফিজ এই ব্যাপারে বিজ্ঞপ্তিতে বলেন, “প্রতিদিনের যান্ত্রিক জীবনের এই ব্যস্ততার সঙ্গে আমাদের সবাইকে কম বেশি মানিয়ে নিতে হয়। তাই এবারের ভ্যালেন্টাইন গেট অ্যাওয়ে প্যাকেজটি সেই সকল কাপল এবং পরিবারের জন্য যারা সেই যান্ত্রিকজীবনের ব্যস্ততা থেকে নিজেকে একটু মুক্ত করে একটু উৎসবের আমেজে নিজেকে ছড়িয়ে দিতে চায়।”

গো-যায়ানের স্পেশাল প্যাকেজগুলো শুরু হচ্ছে মাত্র ১৭ হাজার ৫শ’ টাকা থেকে, যেখানে ফ্ল্যাট ১ হাজার টাকা ছাড় পাওয়া যাবে ব্র্যাক, সিটি অ্যামেক্স, ইবিএল ও স্ট্যান্ডার্ড চার্টার্ড কার্ড ব্যবহার করলে।

প্যাকেজগুলোর বিস্তারিত দেখা কিংবা বুক করা যাবে ০৯৬৭৮৩৩২২১১ নম্বরে ফোন করে কিংবা www.gozayaan.com/valentine এই লিংকে।