আড়ং এবং লা রিভের মূল্য ছাড়

আংড়য়ের ‘অগাস্ট ডিলস’ এবং লা রিভের মধ্য মৌসুমের ছাড় চলছে।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 August 2020, 12:40 PM
Updated : 19 August 2020, 12:40 PM

আড়ংয়ে চলছে ‘অগাস্ট ডিলস’

‘অগাস্ট ডিলস’য়ের আওতায় আড়ংয়ের সব বিক্রয়কেন্দ্র ও আড়ং ডটকম’য়ে এই সুবিধা পাওয়া যাবে।

প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়- পোশাক, হোম ডেকর এবং বিভিন্ন অনুষঙ্গসহ আরও নানান ক্যাটাগরিতে ১০ হাজার টাকার পণ্য কিনে ১০০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে।

এছাড়া নির্দিষ্ট পরিমাণ কেনাকাটা করে শিশুদের পোশাকের ওপর ৫শ’ টাকা ছাড়; হোম টেক্সটাইল, ডেকর এবং চামড়ার পণ্যের ওপর ৩শ’ টাকা ছাড় এবং তাগা অথবা তাগা ম্যান ব্র্যান্ডের পোশাক ও অনুষঙ্গের ওপর ৫শ’ টাকা ছাড় রয়েছে।

বিস্তারিত জানা যাবে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে।

লা রিভ এর ৭০ শতাংশ পর্যন্ত ছাড়

এই বছরের মধ্য মৌসুমে ছাড়ের আয়োজন করেছে লা রিভ।

প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, “লা রিভ মিড-সিজন সেল নামে শুরু করেছে নতুন সেল উৎসব। এবারের সেলে সাম্প্রতিক সিজনগুলো থেকে বাছাই করা হাই কোয়ালিটি পোশাকের সংগ্রহে ৩০ থেকে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হয়েছে।”

“শুধু তাই নয়, ক্রেতারা যেন নিরাপদে এবং আনন্দের সঙ্গে কেনাকাটা করতে পারেন, সেজন্য বেশ কিছু প্রধান বিক্রয়কেন্দ্রের পরিসর বাড়ানোর পাশাপাশি সবগুলো কেন্দ্র বিশেষভাবে সাজানো হয়েছে।”

এবারের মূল্য ছাড়ে প্রাধান্য দেওয়া হয়েছে রুচিশীল ঘরোয়া, অফিস এবং উৎসব উপযোগী পোশাকের সংগ্রহ।

নারীদের জন্য টিউনিক, কামিজ, সালোয়ার কামিজ, শাড়ি, আবায়া, টপ, কোটি, শ্রাগ, শার্ট ও ব্লেজার পাওয়া যাবে। আরও আছে পালাজ্জো, হারেম, লেগিংস ও জিন্স প্যান্ট।

পুরুষদের জন্য আছে রেগুলার, সেমিফিটেড ও ফিটেড পাঞ্জাবিসহ ক্যজুয়াল, বিজনেস ক্যাজুয়াল ও ফরমাল শার্ট। পোলো এবং টি-শার্টের এক বিশাল কালেকশন। জিন্স, চিনোস, চুড়িদার ও ধুতিকাট পাজামাসহ প্যান্ট পাজামাও থাকছে এই সেলে।

নারী এবং পুরুষ উভয়ের জন্যই অফিস টু পার্টি উপযোগী নাইন টু নাইন কালেকশনেও থাকছে ছাড়।

ছোট ছেলে, মেয়ে এবং নবজাতক শিশুদের জন্য আরামদায়ক আবহাওয়া এবং আয়োজনকে প্রাধান্য দিয়ে পোলো, টি-শার্ট, পাঞ্জাবি সেট, উভেন সেট, ঘাগরা চোলি, টিউনিক, সালোয়ার কামিজ, নিমা সেট ইত্যাদি সেলের জন্য বাছাই করেছে লা রিভ।

বিস্তারিত জানা যাবে তাদের ফেইসবুক পেইজ এবং ওয়েবসাইট থেকে।