স্বাস্থ্যকর্মীদের মাঝে ইফতার বিতরণ

কুর্মিটোলা জেনারাল হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের মাঝে ইফতার বিতরণ করল র‌্যাডিসন ব্লু ঢাকা।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 May 2020, 05:40 PM
Updated : 23 May 2020, 05:40 PM

করোনাভাইরাসের মতো পৃথিবীব্যাপী ভয়াবহ রোগের বিরুদ্ধে একটানা প্রাণপণ লড়াই করেই যাচ্ছেন সকল স্বাস্থ্যসেবা কর্মীরা। রমজানে রোজা রেখে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে করোনায় আক্রান্ত মানুষদের সেবা চালিয়ে যাচ্ছেন বাস্তব জীবনের এই সুপারহিরোরা।

তাদের এই প্রচেষ্টাকে কৃতজ্ঞতা জানাতে, র‌্যাডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সকল স্বাস্থ্যসেবাকর্মীদের জন্য ৪শ’ ইফতারের বাক্স বিতরণের আয়োজন করে।

হোটেলটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, 'র‌্যাডিসন থ্যাংকস ইউ' উদ্যোগের আওতায় এই পদক্ষেপে, সকল স্বাস্থ্য সতর্কতা মেনে, হোটেলটির ঊর্ধ্বতন কর্মকর্তারা কুর্মিটোলা হাসপাতালের ডিরেক্টর অফ অ্যাডমিন, ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদের হাতে ইফতারের বাক্সগুলো তুলে দেওয়া হয়।

এই আয়োজনে হোটেলটির মালিক সংস্থা সেনা হোটেল ডেভেলোপমেন্টস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, লেফটেনেন্ট জেনারেল সাব্বির আহমেদ (অবঃ), সিইও ব্রিগেডিয়ার জেনারেল রিদওয়ান-আল-মাহমুদ প্রশংসার পাশাপাশি সকল স্বাস্থ্যসেবাকর্মীদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন।

হোটেলটির ব্যবস্থাপনা কার্যক্রমের পক্ষ থেকে হোটেলটির ডিরেক্টর অফ সেলস অ্যান্ড মার্কেটিং, মোঃ শরফুদ্দিন নেওয়াজ, সকল স্বাস্থ্যসেবাকর্মীদের প্রতিশ্রদ্ধা জানান।