সিঙ্গাপুর এয়ারলাইন্সের মূল্যছাড়

৪০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে সিঙ্গাপুর এয়ারলাইন্স। তবে বুকিং দিতে হবে ১৮ মার্চের মধ্যেই।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 March 2020, 07:49 AM
Updated : 10 March 2020, 10:19 AM

গ্রীষ্মকালের বিশেষ আয়োজন ছাড়াও এই ছাড়ের আরেক কারণ হল, প্রতিষ্ঠানটি তাদের প্রথম ‘এ৩৫০-৯০০ মিডিয়াম হউল এয়ারক্রাফ্ট’ চালু করতে যাচ্ছে রাজধানী ঢাকা থেকে। এজন্যই সিঙ্গাপুর এয়ারলাইন্স আয়োজন করেছে এই ‘প্রমোশনাল অল-ইন ফেয়ার’য়ের।

প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই সুযোগের আওতায় সিঙ্গাপুরের জন্য খরচ হবে ২০,৩৫০ টাকা, সিডনির জন্য ৬০,৩৫০ টাকা, লন্ডনের জন্য ৬৫,৩৫০ টাকা।

সুযোগের সদ্ব্যবহার করতে টিকেট বুকিং দিতে হবে ১৮ মার্চের মধ্যে। আর ভ্রমণ করতে হবে ৫ মার্চ থেকে ৩১ জুলাইয়ের মধ্যে। 

‘সিঙ্গাপুর স্টপওভার হলিডে প্যাকেজ’ও সাজিয়েছে প্রতিষ্ঠানটি। সেখানে থাকছে মাত্র এক ডলার খরচে সিঙ্গাপুরে দুই রাত কাটানোর সুযোগ। ‘ইকোনমি’ ও ‘প্রিমিয়াম ইকোনমি ক্লাস’য়ের যাত্রীরা সম্পূর্ণ বিনামূল্যে তিন ঘণ্টা সময় কাটাতে পারবেন চাঙ্গি বিমানবন্দরের লাউঞ্জে। সঙ্গে ‘ক্রিস ফ্লায়ার মাইলস’য়ে মিলবে ৫০ শতাংশ বোনাস।

‘সিঙ্গাপুর স্টপওভার হলিডে প্যাকেজেস (এসএসএইচ)’ নিতে পারবেন তারাই, যারা সিঙ্গাপুরের চেয়েও দূরে ভ্রমণ করছেন এবং সিঙ্গাপুরে ‘স্টপওভার’ নিচ্ছেন।

এই প্যাকেজের আওতায় থাকছে নির্দিষ্ট হোটেলে তিন দিন দুই রাতের ‘স্টপওভার হলিডে’। যার জন্য খরচ হবে মাত্র ১ সিঙ্গাপুরিয়ান ডলার। প্যাকেজের প্রধান সুবিধাগুলো হল দুইরাত হোটেলে থাকা, বিমানবন্দর থেকে হোটেলে পৌঁছে দেওয়া, ২৫টি দর্শণীয় স্থানে বিনামূল্যে প্রবেশ এবং স্থানীয় নানান পদের খাবারে আকর্ষণীয় অফার।

এছাড়াও যাত্রীরা  ‘ইকোনমি লাইট ফেয়ার’ বুকিং দিলে পাবেন ‘ক্রিস ফ্লায়ার (ফ্রিকুয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম)’য়ে ৫০ শতাংশ বোনাস মাইল। আর ‘প্রিমিয়াম ইকোনমি’ কিংবা ‘বিজনেস ক্লাস ফেয়ার’ বুকিং দিলে পাবেন ২৫ শতাংশ বোনাস মাইল।

সিঙ্গাপুর থেকেও দূরে ভ্রমণকারীদের মধ্যে যাদের ৫ মার্চ থেকে ৩১ মে তারিখের মধ্যে ভ্রমণের ‘রিটার্ন টিকেট’ আছে তারাও এই সুবিধা উপভোগ করতে পারবেন। তবে শর্ত হল সেই টিকেট ৫ মার্চ থেকে ১৮ মার্চ তারিখের মধ্যে বুকিং করা হতে হবে।

এই ‘প্রমোশনাল ফেয়ার’য়ের আওতায় যাত্রীরা আরও পাচ্ছেন সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দরের লাউঞ্জে তিন ঘণ্টা সময় কাটানো সুযোগ সম্পূর্ণ বিনা খরচে। এক্ষেত্রে শর্ত হল যাত্রীকে হতে হবে ঢাকা থেকে সিঙ্গাপুর পার হয়ে আরও দূরে কোথাও ভ্রমণকারী। তার টিকেটটি বুকিং করতে হবে ১৮ মার্চের মধ্যে এবং ভ্রমণের তারিখ হতে হবে ৫ মার্চ থেকে ৩০ জুন তারিখে মধ্যে।

বিস্তারিত জানতে যোগাযোগ করতে ফোন করতে হবে সিঙ্গাপুর এয়ারলাইন্সের +৮৮-০২-৯৮৫১১৮১ নম্বরে

কিংবা ঘুরে আসতে হবে এই ঠিকানায় https://www.singaporeair.com/en_UK/bd/plan-travel/promotions/campaigns/local/bd/exciting-fares-bd/

নিচের কিউআর কোডটি স্ক্যান করেও পেতে পারেন বিস্তারিত তথ্য।