র‌্যাডিসন ব্লু ঢাকা’র ভ্যালেনটাইন আয়োজন

পাশাপাশি আছে আড়ং থেকে পোশাক কিনে নৈশভোজ জেতার সুযোগ।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Feb 2020, 04:12 PM
Updated : 8 Feb 2020, 04:13 PM

র‌্যাডিসন ব্লু ঢাকা'র এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় ভালোবাসা দিবসের সন্ধ্যায় তাদের রয়েছে নানান আয়োজন।  

ভ্যালেন্টাইন্স লাভ বাইটস পুলসাইড বার্বিকিউ- এই আয়োজনে থাকবে সুইমিংপুলের পাশে ডিনার বুফে! অতিথিরা যোগ দিতে পারবেন হোটেলটির পুলের হার্ট ফ্লোটিং অনুষ্ঠানে যেখানে সবাই হার্ট আকৃতির প্রদীপ পানিতে ভাসতে পারবেন।

শুধু মাত্র পুলসাইড বার্বিকিউয়ের প্রতি যুগল পাবেন রেড ভিনটেইজ আয়োজিত ভ্যালেন্টাইন্স হার্ট ক্রাশার পার্টির একটি টিকেট!

বুফের মেনুতে থাকবে কিং প্রন, ল্যাম্ব চপ এবং বিভিন্ন ধরনের বারবিকিউ। আরও থাকবে ২০ ধরনের পিঠা! ভ্যালেন্টাইন্স লাভ বাইটস পুলসাইড বার্বিকিউ এর মূল্য ৫,৯০০ টাকা।

হার্ট ক্রাশার পার্টি গ্রান্ড বলরুমে হবে এই আয়োজন। যুগল কিংবা একক, উপভোগ করতে পারবে ব্যান্ড ও ফ্যাশন শোতে।

ভ্যালেন্টাইন্স লাভ বাইটস ওয়াটার গার্ডেন ব্রাসেরি চলবে ইতালিয়ান এক্সট্রাভাগাঞ্জা ডিনার বুফে। উপভোগ করা যাবে ৪,৪০০ টাকায়। 

ভ্যালেন্টাইন্স লাভ বাইটস সাবলাইম সেট মেনুর আয়োজন থাকবে রেস্তোরাঁ সাবলাইমে। হোটেলের সবচেয়ে উপরে অবস্থিত এই রেস্তোরাঁয় উপভোগ করা যাবে সাত কোর্স গুরমে সেট মেনু। মূল্য পড়বে ৬,৯০০ টাকা।

ভ্যালেন্টাইন্স লাভ বাইটস স্পাইস এন্ড রাইস সেট মেনু উপভোগ করা যাবে ২,৯০০ টাকায়। স্পাইস অ্যান্ড রাইস রেস্তোরাঁয় এই আয়োজনে হোটেলটির পক্ষ থেকে থাকবে অভিনন্দন সূচক পিঠার প্ল্যাটার। 

সব মূল্যের সঙ্গেই আলাদা ভ্যাট ও সার্ভিস চার্জ প্রযোজ্য হবে।

এছাড়াও চলছে আড়ং’য়ের ‘স্প্রেড দ্য লাভ ক্যাম্পেইন’। প্রিয়জনের জন্য তার পছন্দের উপহারটি আড়ংয়ের বসন্তের সংগ্রহ থেকে কিনে নিতে পারেন।  ৮ জন সর্বোচ্চ ক্রয়কারী জিতবেন রেডিসন ব্লু ঢাকার সৌজন্যে প্রিয়জনের সঙ্গে ডিনার করার সুযোগ। এই আয়োজন চলবে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত।