পোশাকে মূল্য ছাড় ও আবাসন মেলা

রঙ বাংলাদেশ ও কে ক্রাফটের মূল্যছাড়। চলছে রিয়েল ক্যাপিটা গ্রুপের আবাসন মেলা।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Nov 2019, 11:11 AM
Updated : 11 Nov 2019, 04:41 PM

দেশীয় পোশাক প্রতিষ্ঠান রঙ বাংলাদেশ এবং কে ক্রাফটে চলছে মৌসুমি মূল্যছাড়ের আয়োজন।

রঙ বাংলাদেশ

 

এবার টাঙ্গাইল, খুলনা, কুমিল্লা ও কুষ্টিয়ার বিক্রয়কেন্দ্রে সকল পণ্যে চলছে শতকরা ৭০ ভাগ পর্যন্ত মূল্যছাড়। ৩০ নভেম্বর পর্যন্ত থাকবে এই সুযোগ।

সব বয়সের সবার জন্যে রয়েছে বিভিন্ন ধরনের ডিজাইনের পোশাক- শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্টিচ ড্রেস, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি। আরও রয়েছে গহনা, ব্যাগ, বেডকাভার, ম্যাট, শোপিস, নানান নকশার মগসহ গৃহস্থালী ও উপহার সামগ্রী।

কে ক্র্যাফট

এই মৌসুমের শেষ আয়োজন হিসেবে শতকরা ৫০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় দিচ্ছে এই প্রতিষ্ঠান। পোশাক ছাড়াও গহনা, উপহার ও গৃহসজ্জা সামগ্রীসহ সকল পণ্যে  এই সুযোগ থাকবে নভেম্বরের ৩০ তারিখ পর্যন্ত।

রিয়েল ক্যাপিটা একক আবাসন মেলা

আবাসন শিল্পে ঝুঁকিহীন বিনিয়োগ নিশ্চিত করণের ব্রত নিয়ে ‘রিয়েল ক্যাপিটা গ্রুপ’য়ের তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষ্যে আয়োজন করা হয়েছে আবাসন মেলা।

গুলশানের ২১ নম্বর সড়কের ৫ নম্বর বাড়িতে ১১ নভেম্বর থেকে শুরু হওয়া এই মেলা চলবে ১৬ নভেম্বর পর্যন্ত।

উদ্বোধন করেন রিয়েল ক্যাপিটা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আরিফুজ্জামান এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মাঞ্জুর আহমেদ সোহানসহ গ্রুপের অন্যান্য পরিচালকবৃন্দ।

মেলা উপলক্ষ্যে থাকছে বিশেষ মূল্য ছাড়, আকর্ষণীয় গিফট সহ ১০ শতাংশ ‘ক্যাশব্যাক’য়ের মতো নানান সুযোগ।

রাজউক ঝিলমিল প্রকল্পের কাছে ৩০০ ফুট ঢাকা-মাওয়া মহাসড়কের সঙ্গে কেন্দ্রীয় করাগার, কেরাণীগঞ্জের পাশে রয়েছে তাদের আবাসন প্রকল্প ‘আর.সি. মায়া কানন’ এবং রাজউক পূর্বাচল নিউটাউনের ৩ নম্বর সেক্টরের কোল ঘেঁষেই রয়েছে ‘আর.সি.রিভারী ভিলেজ’ নামক আরেকটি প্রকল্পের অবস্থান।